• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রাহুল গান্ধীর নেপাল সফরের আরও ছবি প্রকাশ্যে! প্রশংসা করে সোশ্যাল মিডিয়ায় ছবি গায়িকার

Google Oneindia Bengali News

নেপাল (Nepal) সফরে গিয়েছিলেন কংগ্রেস (Congress) সাংসদ রাহুল গান্ধী(Rahul Gandhi)। এই সফরের ছবি প্রথম প্রকাশ্যে এনেছিলেন বিজেপি (BJP) নেতা অমিত মালব্য। যা নিয়ে তীব্র প্রতিবাদ জানিয়ে প্রধানমন্ত্রী মোদীর পাকিস্তান সফরে কটাক্ষ করেছিল কংগ্রেস। এবার রাহুল গান্ধীর সঙ্গে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন এক নেপালি গায়িকা (Singer)। তিনি রাহুল গান্ধীর জন্য গানও গেয়েছেন বলে জানা গিয়েছে।

ছবি শেয়ার করেছেন নেপালি গায়িকা

নেপালি গায়িতা সরস্বতী খাত্রি একটি ছবি শেয়ার করেছেন টুইটারে। সেখানে তিনি লিখেছেন, সঙ্গীতের শক্তি রয়েছে সবাইকে একত্রিত করার। ভারতের সাংসদ রাহুল গান্ধীর জন্য কিছু গান গাওয়ার সৌভাগ্য হয়েছিল তাঁর। রাহুল গান্ধীকে বিনয়ী ও সরলতায় পূর্ণ বলেও ব্যাখ্যা করেছেন। তাঁকে এই সুযোগ দেওয়ার জন্য জনৈক সুমনিমাজি এবং নিমাজিকে ধন্যবাদ দিয়েছেন তিনি।

সরস্বতী খাত্রির ছবি শেয়ার করেছেন কংগ্রেসের নেতারাও

সরস্বতী খাত্রির ছবি শেয়ার করেছেন কংগ্রেসের নেতারাও

সরস্বতী খাত্রির এই পোস্টটি শেয়ার করেছেন অনেক কংগ্রেস নেতাও। ছবি শেয়ার করে উত্তর প্রদেশের প্রাক্তন রাজ্য সভাপতি অজয় কুমার কাল্লা বলেছেন, ভদ্র ও সরল মানুষ। তাঁর নেতা রাহুল গান্ধীজি। একইসঙ্গে কংগ্রেস নেতা বৈভব ওয়ালিয়া লিখেছেন এটাই রাহুল গান্ধীর বৈশিষ্ট্য। যে কেউ তাঁর সঙ্গে দেখা করে, কথা বলে। তাঁকে (রাহুল) যিনি ব্যক্তিগতভাবে চেনেন, তিনিও একমত হবেন, সে (রাহুল) ভাল মানুষ। তিনি নম্র এবং সরল জীবনযাপন করেন। তিনি আরও লিখেছেন, কোনও মানুষই নিখুঁত নয়, কিন্তু সবারই চেষ্টা করা উচিত। তাঁর (উদ্দেশ্য) খুবই স্পষ্ট।

বিজেপির কটাক্ষ

প্রথমে রাহুল গান্ধীর নেপাল সফরের ছবি প্রকাশ্যে আনেন বিজেপি নেতা অমিত মালব্য। সেখানে তাঁকে কাঠমান্ডুর একটি পাবে দেখা গিয়েছিল। সেই ছবি শেয়ার করে বিজেপি নেতারা রাহুল গান্ধীকে কটাক্ষ করেছিলেন।

নেপালে বন্ধুর বিয়েতে গিয়েছিলেন রাহুল

নেপালে বন্ধুর বিয়েতে গিয়েছিলেন রাহুল

স্থানীয় সংবাদ মাধ্যম কাঠমান্ডু পোস্ট প্রকাশিত খবর অনুযায়ী নেপালি বন্ধু সুমনিমা উদাসের বিয়েছে যোগ দিতে কাঠমান্ডু গিয়েছিলেন রাহুল। সুমনিমার বাবা ভীম উদাস মিয়ানমারে নেপালের রাষ্ট্রদূত হিসেবে কাজ করেছেন। তিনিই রাহুল গান্ধীকে বিয়েতে আমন্ত্রণ জানিয়েছিলেন।
ভীম উদাস সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, তাঁদের মেয়ের বিয়েতে রাহুল গান্ধীকে আমন্ত্রণ জানিয়েছিলেন। সুমনিমা সাংবাদিকতা করেছেন। মঙ্গলবার নিমা শেরপার সঙ্গে তাঁর বিয়ে হয়েছে। ৫ মে কাঠমান্ডুর এক বহুজাতিক হোটেলে এর অনুষ্ঠান রয়েছে।

সিবিআই-ইডির তদন্তে কারা-কারা ভিতরে যাবে, তালিকা শুভেন্দুর! ফের ভাইপোকে চ্যালেঞ্জসিবিআই-ইডির তদন্তে কারা-কারা ভিতরে যাবে, তালিকা শুভেন্দুর! ফের ভাইপোকে চ্যালেঞ্জ

তপন কান্দুর খুনের ঘটনায় লিখিত অভিযোগকারী সুভাষ গড়াইয়ের জবানবন্দি নেওয়া হল

English summary
Nepali singer Saraswoti Khatri releases her picture with Rahul Gandhi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X