• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বলিউড মাদক কাণ্ডে এনসিবি সমন পাঠাল দীপকা পাড়ুকোন, সারা আলি সহ আরও দুই অভিনেত্রীকে

সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে মাদক যোগে নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো বলিউডের দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুর ও রাকুল প্রিত সিংকে সমন পাঠাল। এনসিবি সূত্রে জানা গিয়েছে, বলিউডে মাদক যোগের সঙ্গে তাঁদের সম্পর্ক কি তা জানার চেষ্টা করবে তদন্তকারী সংস্থা। বৃহস্পতিবার সকাল সাড়ে দশটার মধ্যে দীপিকাকে এনসিবি দপ্তরে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। বাকিদের তিনদিনের মধ্যে হাজিরা দিতে হবে।

বলিউড মাদক কাণ্ডে এনসিবি সমন পাঠাল দীপকা পাড়ুকোন, সারা আলি সহ আরও দুই অভিনেত্রীকে

ফ্যাশন ডিজাইনার সিমোন কামবাট্টাকেও এনসিবি এই ঘটনার তদন্তে তলব করেছে। এনসিবির হাতে ধৃত রিয়া চক্রবর্তী ও তাঁর ভাই শৌভিক, সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা, ব্যক্তিগত পরিচারক দীপেশ সাওয়ান্ত সহ অনেকেই। এর আগে এনসিবি দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশকে ও কেওয়ান ট্যালেন্ট ম্যানেজমেন্টের সিইও ধ্রুব চিতগোপেকারকে সমন পাঠিয়েছে।

এনসিবি কিছু হোয়াটঅ্যাপ চ্যাট পুনরুদ্ধার করে, সেখানেই মাদক নিয়ে আলোচনা করতে দেখা যায় দীপিকা পাড়ুকোন ও করিশ্মাকে। এর আগে রিয়াকে জেরা করে সারা আলি, রাকুল প্রিত ও শ্রদ্ধা কাপুরের নাম উঠে এসেছিল। জানা গিয়েছে, দীপিকার পর এনসিবি দিয়া মির্জাকেও মাদক যোগে জিজ্ঞাসাবাদের জন্য তলব করতে পারে।

কলকাতা : বিনা অনুমতিতে প্যান্ডেল শ্রীভূমি স্পোটিং-এ, অভিযোগ সব্যসাচী দত্তের

টাইমসের ১০০ জন প্রভাবশালীর মধ্যে আয়ুষ্মানের নাম, প্রশংসায় পঞ্চমুখ দীপিকা পাড়ুকোন

English summary
ncb summons deepika padukone sara ali khan and two other actresses in bollywood drug case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X