• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

গত বছর হওয়া ‘‌হাউস পার্টি’‌ নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য এনসিবির তলব করণ জোহরকে

কানাঘুঁষো শোনা যাচ্ছিল অনেকদিন ধরেই, তবে এবার তা নিশ্চিতভাবে করল নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো। বছর শেষে পরিচালক করণ জোহরের মাথায় চেপে বসল বিপদ। বলিউড মাদক কাণ্ডে এবার করণ জোহরকে জিজ্ঞাসাবাদ করার জন্য সমন পাঠালো এনসিবি। এনসিবি সূত্রের খবর, ২০১৯ সালের জুলাই মাসে করণ জোহর এক পার্টির আয়োজন করেছিলেন, সেই বিষয়ে তথ্য জানার জন্য ডেকে পাঠানো হয়েছে পরিচালককে।

গত বছর হওয়া ‘‌হাউস পার্টি’‌ নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য এনসিবির তলব করণ জোহরকে

করণ জোহরকে ১৮ ডিসেম্বরের মধ্যে এই রিপোর্টের জবাব দিতে হবে। ১৬ ডিসেম্বর সমন পাঠানো হয়েছে পরিচালককে। জানা গিয়েছে, পরিচালক–প্রযোজক করণকে শারীরিকভাবে এনসিবি দফতরে হাজিরা দিতে হবে না। তিনি তাঁর প্রতিনিধিকে পাঠাতে পারেন। করণকে বলা হয়েছে যে ২০১৯ সালের জুলাই মাসে তাঁর বাড়িতে যে পার্টি হয়েছে, তাঁর ভিডিও ফুটেজ ইলেকট্রনিক ডিভাইস সহ যেন এনসিবিকে দেওয়া হয়।

এই পার্টিতে এসেছিলেন বলিউডের দীপিকা পাড়ুকোন, রনবীর কাপুর, ভিকি কৌশল, শাহিদ কাপুর, বরুণ ধাওয়ান, মালাইকা অরোরা, অর্জুন কাপুর, জোয়া আখতার, অয়ন মুখার্জি সহ অন্যান্যরা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরই স্বজন পোষণ নিয়ে সোশ্যাল মিডিয়ায় ট্রোলড হতে শুরু করেন করণ জোহর। তা বন্ধ হতেই ফের এনসিবির তলব।

দল ছাড়ছেন একের পর এক নেতা মন্ত্রী, কালীঘাটে জরুরি বৈঠক ডাকলেন মমতা

English summary
ncb sends notice to karan johar in drug probe
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X