• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বলিউড মাদক কাণ্ডে এনসিবি মুম্বই থেকে গ্রেফতার করল অস্ট্রেলিয়ান নাগরিককে

অভিনেতা সুশান্ত সিং রাজপুত মৃত্যু কাণ্ডের সঙ্গে মাদক যোগে জড়িত এক অস্ট্রেলিয়ান নাগরিক পল বার্টেলকে শুক্রবার নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো গ্রেফতার করল। গ্রেফতারের আগে বার্টেলকে বৃহস্পতিবার টানা ছ'‌ঘণ্টা জিজ্ঞাসাবাদ করা হয়। এই জিজ্ঞাসাবাদে উঠে আসে যে তার সঙ্গে অভিযুক্ত ও মাদক সরবরাহকারী এগিসিয়ালোসের সঙ্গে যোগ রয়েছে। দক্ষিণ আফ্রিকার এই নাগরিক অভিনেতা অর্জুন রামপালের বান্ধবীর ভাই বলে জানা গিয়েছে। বার্টেলের গ্রেফতার নিয়ে মোট ২৬ জন গ্রেফতার হল এই মামলায়।

গ্রেফতার বার্টেল

গ্রেফতার বার্টেল

এনসিবির আঞ্চলিক ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে মাদক মামলায় বার্টেলের গ্রেফতার নিশ্চিত করে জানিয়েছেন যে এই একই মামলায় গ্রেফতার হয়েছিলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী এবং তাঁর ভাই শৌভিক চক্রবর্তী। ওয়াংখেড়ে এ প্রসঙ্গে বলেন, ‘‌বৃহস্পতিবার বার্টেলকে জিজ্ঞাসাবাদ করা হয় এবং শুক্রবার সকালে তাকে এনসিবি দপ্তরে ডেকে পাঠানো হয় এবং মাদক সেবন ও সরবরাহের ষড়যন্ত্র আইনে গ্রেফতার হয় বার্টেল।'‌

পল বার্টেল পেশায় স্থপতিকার

পল বার্টেল পেশায় স্থপতিকার

বান্দ্রা (‌পশ্চিম)‌-তে থাকেন বার্টেল এবং পেশায় একজন স্থপতিকার। যাঁদের নির্মাণকাজের ব্যবসা রয়েছে এমন বহু ব্যবসায়ীদের সঙ্গে ওঠাবসা রয়েছে তার। এগিসিয়ালোসকে জিজ্ঞাসাবাদের সময়ই বার্টেলের বিষয় উঠে আসে এবং এগিসিয়ালোসের কাছ থেকে বার্টেল নিয়মিত মাদক কিনত। তবে এখন এটা প্রমাণ করা বাকি রয়েছে যে বার্টেল আদৌও অন্যদের মাদক সরবরাহ করত কিনা।

অর্জুন ও তাঁর বান্ধবীর বিরুদ্ধে ইলেকট্রনিক্স প্রমাণ

অর্জুন ও তাঁর বান্ধবীর বিরুদ্ধে ইলেকট্রনিক্স প্রমাণ

এনসিবি আধিকারিকরা বার্টেলের বান্দ্রার বাড়ি তল্লাশি করে তবে কিছু উদ্ধার হয়নি। এগিসিয়ালোসকে গ্রেফতারের পর এনসিবিইলেকট্রনিক্স প্রমাণ পেয়েছে অর্জুন রামপাল ও তাঁর বান্ধবী গাব্রিয়েলার বিরুদ্ধে। এগিসিয়ালোসের বিরুদ্ধে দ্বিতীয় মামলা রুজু করা হয়েছে।

২৮ অক্টোবর এনসিবি ব্যবসায়ী নিখিল সালদানহাকে গ্রেফতার করে সুশান্ত সিং রাজপুত মামলায়। অক্টোবরের শেষ সপ্তাহে এনসিবি জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠিয়েছিল দীপিকা পাড়ুকোনের ম্যানেজার করিশ্মা প্রকাশকে এবং তাঁর বাড়ি তল্লাশি করে ১.‌৭ গ্রাম হাশিশ পাওয়া যায়।

সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলা

সুশান্ত সিং রাজপুত মৃত্যু মামলা

প্রসঙ্গত গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে ঝুলন্ত অবস্থায় উদ্ধার হয় অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দেহ। এরপরই তাঁর মৃত্যু তদন্তে নেমে বলিউড মাদক যোগ উঠে আসে, যার জন্য একের পর এক বলিউড অভিনেতা-অভিনেত্রীদের ডাক পড়ে এনসিবি দপ্তরে। ৯ সেপ্টেম্বর সুশান্তের বান্ধবী রিয়া চক্রবর্তী ও ভাই শৌভিককে গ্রেফতার করে এনসিবি। তবে অক্টোবরেই জামিনে ছাড়া পেয়ে যান রিয়া। মাদক যোগ নিয়ে এখনও পর্যন্ত বলিউড থেকে প্রায় ২০ জনকে জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি, যার মধ্যে দীপিকা পাড়ুকোন, সারা আলি খান, শ্রদ্ধা কাপুরের মতো হাই প্রোফাইল অভিনেত্রীরা ছিলেন।

ট্রাম্পের অনড় মনোভাবের মাঝেই নতুন রেকর্ড বাইডেনের! ঝুলিতে এবার অ্যারিজোনাও

English summary
NCB arrests Australian in Mumbai on bollywood drug case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X