• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পাকিস্তানি জঙ্গিরা জলপথে ভারত আক্রমণের চেষ্টায় রয়েছে! উপকূলবর্তী এলাকায় জারি সতর্কতা

  • |

দেশের মোট ৭৫১৪ কিলোমিটারের উপকূল বরাবর বিভিন্ন জায়গায় জারি হয়েছে উচ্চ সতর্কতা। উপকূলের বিভিন্ন জায়গায় জঙ্গি হানার আশঙ্কায় এই সতর্কতা জারি হয়েছে। গোয়েন্দাসূত্রে ভারতীয় নৌসেনার কাছে খবর রয়েছে যেকোনও মুহূর্তে আক্রমণ হতে পারে ভারতের বুকে। এমনই এক নাশকতার ছক রয়েছে পাকিস্তানি জঙ্গিদের।

 জলপথে আক্রমণ

জলপথে আক্রমণ

জলপথে ভারতের বুকে নাশকতার ছকের প্রসঙ্গ উঠলেই ২৬ /১১ এ মুম্বই হানার কালো স্মৃতি উস্কে যায় । সেই সময়ও করাচি থেকে জলপথে মুম্বই ঢুকে নারকীয় তাণ্ডব চালিয়েছিল পাকিস্তানি জঙ্গিরা। আর এবার খবর সেই একইভাবে ভারতের বুকে চরম হামলার রাস্তায় হাঁটছে তারা।

 গোয়েন্দা সূত্রে কী জানা গিয়েছে?

গোয়েন্দা সূত্রে কী জানা গিয়েছে?

ভারতীয় গোয়েন্দারা জানতে পেরেছেন, জইশ এ মহম্মদের জঙ্গিনেতা মাসুদে আজহারের ভাই রউফ আজগর পাক অধিকৃত কাশ্মীরে আনাগোনা বাড়িয়ে দিয়েছে। সেখানে জইশ প্রশিক্ষণের পর পাঞ্জাব সীমান্ত দিয়ে জঙ্গিদের ভারতে প্রবেশ করানোর ছকে রয়েছে রউফ। যদি তা সম্ভব না হয়, তাহলে জলপথে জঙ্গিরা ঢুকবে। এই তথ্য আসতেই জারি হয়েছে সতর্কতা।

পূর্বও পশ্চিম উপকূলে জারি সতর্কতা

পূর্বও পশ্চিম উপকূলে জারি সতর্কতা

ভারতের পূর্ব ও পশ্চিম উপকূলে নৌসেনা এই মুহূর্তে রয়েছে চরম সতর্কতায়। নৌসেরা তরফে এমনটাই জানানো হয়েছে। সমুদ্র জুড়ে চলছে তল্লাশি অভিযান। সেনার সমস্ত নজরদারির অস্ত্র আরও শানিয়ে নেওয়া হয়েছে।

English summary
Navy sounds alert along coastline to prevent terror attack From Pakistani soil.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X