• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রিলায়েন্সকে অগ্রাধিকার নয়, কথার খেলাপ করলে কড়া ব্যবস্থা, তোপ নৌসেনা প্রধানের

রিলায়েন্সের জন্য কোনও বিশেষ ছাড় দেওয়া যাবে না। রিলায়েন্স খেলাপি করলে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে। এবার কড়া হুঁশিয়ারি দিলেন নৌবাহিনীর চিফ অ্যাডমিরাল সুনীল লান্বা। তিনি বলেন, রিলায়েন্স ন্যাভাল অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেডকে পাঁচটি অফশোর পেট্রোল ভেসেল তৈরির বরাত দেওয়া হয়েছিল। কিন্তু সেই ভেসেল সরবরাহে অথযা বিলম্ব করা হচ্ছে বলে অভিযোগ।

রিলায়েন্সকে অগ্রাধিকার নয়, কথার খেলাপ করলে কড়া ব্যবস্থা, তোপ নৌসেনা প্রধানের

বার্ষিক অনুষ্ঠান উপলক্ষ্যে এক সাংবাদিক সম্মেলনে নৌবাহিনীর প্রধান বলেন, এই ভেসেল সরবরাহে বিলম্ব হলে অনিল আম্বানির কোম্পানির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এদিন এক প্রশ্নের উত্তরে তিনি এই হুঁশিয়ারি দেন। রিপোর্ট অনুযায়ী, ২০১১ সালে পিপাভভ ডিফেন্স নৌবাহিনীর অফশোর পেট্রোল ভেসেলের বরাত দেওয়া হয়। ২৫০০ কোটি টাকার এই বরাত পায় রিলায়েন্স নভল।

এই বরাতের প্রথম জাহাজটি ২০১৫ সালে পাঠানো হয়েছিল। প্রথম দুটি জাহাজ গত বছরের জুলাই মাসে চালু করা হয়েছিল। তারপর কোনও জাহাজ সরবহার না করায় আরএনইএলকে আড়াল করা হচ্ছে বলে অভিযোগ উঠছিল। তবে সেই অভিযোগ অস্বীকার করেন নৌবাহিনীর প্রধান। তিনি বলেন, ব্যাংক গ্যারান্টি দেওয়া হয়েছিল নৌবাহিনী কর্তৃক।

তাই নৌবাহিনী দরকার হলে আরএনইএলের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা নিতে তারা কসুর করবে না। তিনি আরও বলেন, এই মুহূর্তে এই চুক্তি বাতিল করা হয়নি। কিন্তু চুক্তির দিকে নজর দেওয়া হচ্ছে এবং পরীক্ষা হচ্ছে আমাদের কী করার দরকার আছে। সেই দরকার অনুযায়ীই বার্তা পাঠানো হবে। তা না হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

English summary
Navy Chief takes strong action against Reliance, no special treatment. Navy chief Sunil Lanba says action taken if delivered late of ordered vessels,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X