• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

উদয়পুর হত্যাকাণ্ডে এবার নবীন জিন্দালকেও হুমকি, শেয়ার করলেন ইমেলের স্ক্রিনশট

Google Oneindia Bengali News

উদয়পুর হত্যাকাণ্ডের ঘটনায় হুমকি দেওয়া হয়েছে প্রধানমন্ত্রী মোদীকে। পাশাপাশি নবীন জিন্দাল, যিনি নূপুর শর্মার মতো নবীকে নিয়ে বিতর্কিত মন্তব্য করেছিলেন তাকেও ফের হুমকি দেওয়া হয়েছে বলে জানা গিয়েছে। বিজেপি দিল্লি মিডিয়া সেলের প্রধান ছিলেন তিনি। তাকে সরিয়ে দিয়েছে দল। এতদিন পরে ফের এই উদয়পুরের কাণ্ডকে ঘিরে ফের তার নাম সামনে এসেছে। তাকে দেওয়া হয়েছে হুমকি।

উদয়পুর হত্যাকান্ডে এবার নবীন জিন্দালকেও হুমকি, শেয়ার করলেন ইমেলের স্ক্রিনশট

সাসপেন্ড হওয়া বিজেপি নেতা নবীন জিন্দাল ইমেলের স্ক্রিনশট টুইট করেছেন যেখানে তাকে হুমকি দেওয়া হয়েছিল। তাকে ওই ইমেলে বলা হয় যে তার অবস্থাও কানহাইয়া লালের মতো হবে, অর্থাৎ তাকে প্রাণ নাশের হুমকি দেওয়া হয়েছে বলে অভিযোগ তার। নিরাপত্তা সংস্থাগুলি এখন অভিযুক্তের ভিডিওর পরে প্রধানমন্ত্রী মোদীর জীবনের হুমকির মূল্যায়ন করতে বিশদ তদন্ত শুরু করেছে। এদিকে এই ঘটনায় উদয়পুরের ধান মান্ডি থানার একজন সহকারী সাব-ইন্সপেক্টরকে (এএসআই) ঘটনার অবহেলা করার জন্য বরখাস্ত করা হয়েছে কারণ কানহাইলালকে যে প্রাণনাশের হুমকি দেওয়া হচ্ছিল, সেই অভিযোগ তিনি জানিয়েছিলেন। কিন্তু এসআইয়ের বিরুদ্ধে অভিযোগে যে তিনি কানহাইলালের কথায় কর্ণপাত করেননি।

ঘটনাটি নিয়ে ক্ষোভ ছড়িয়ে পড়ার সাথে সাথে মঙ্গলবার রাজস্থান জুড়ে সিআরপিসির ১৪৪ ধারার অধীনে নিষেধাজ্ঞামূলক আদেশ জারি করা হয়েছে।রাজস্থানের উদয়পুর শহরে এক দর্জিকে নির্মমভাবে হত্যার পর উত্তেজনা ছড়িয়ে পড়ে। নূপুর শর্মাকে সমর্থন করে সোশ্যাল মাধ্যমে পোস্ট করায় গলা কেটে ফেলা হয় যুবকের। পরে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে খুনিরা বলেছিল ইসলামের অবমাননার প্রতিশোধ নিচ্ছে তারা।

এই ঘটনায় এবার এনআইএ'কে তদন্তের ভার দিল কেন্দ্রীয় সরকার। এনআইএ'কে তদন্তের ভার এই ঘটনাটি রাজ্য জুড়ে সাম্প্রদায়িক উত্তেজনা সৃষ্টি করে এবং স্থানীয়রা মঙ্গলবার ওই ঘটনার বিরুদ্ধে প্রতিবাদ করে, রাজস্থান সরকারকে ইন্টারনেট পরিষেবা বন্ধ করে দেয় এবং এক মাসের জন্য রাজ্যে সিআরপিসি এর ১৪৪ ধারা আরোপ করতে বাধ্য হয়। কেন্দ্র দর্জির হত্যাকে সন্ত্রাসবাদী হামলা হিসাবে দেখছে এবং

বুধবার এনআইএ'কে দর্জি কানহাইয়া লাল হত্যার তদন্তভার গ্রহণের নির্দেশ দিয়েছে। কেন্দ্র মঙ্গলবার রাতে এনআইএ-র একটি দলকে উদয়পুরে নিয়ে গিয়েছিল কারণ প্রাথমিক তথ্য থেকে ধারণা করা হয়েছিল যে হামলাকারীদের আইএসআইএসের সাথে সম্পর্ক থাকতে পারে, কর্মকর্তারা জানিয়েছেন।

বুধবার রাজস্থানের উদয়পুরের বাড়ি থেকে কানহাইয়া লালের শেষকৃত্যের মিছিলে শত শত মানুষ যোগ দেন। দর্জি কানহাইয়া লালের হত্যাকাণ্ডের এনআইএ তদন্তের নির্দেশ দিয়েছে এমএইচএ। এমএইচএ জানিয়েছে যে কোনও সংস্থার জড়িত থাকার এবং আন্তর্জাতিক লিঙ্কগুলি পুঙ্খানুপুঙ্খভাবে তদন্ত করা হবে।

English summary
naveen zindal of bjp gets life threat again after udaipur murder case
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X