• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

উত্তরপ্রদেশের ২০২২ ভোট টার্গেটে রেখে দেবদীপাবলিতে পারদ চড়ালেন মোদী! চাঁচাছোলা নিশানায় বিরোধীরা

  • |

কার্তিক পূর্ণিমায় কার্যত রানির মতো সেদেছে উত্তরপ্রদেশের বারাণসী। সেখানে দেব দীপাবলি উপলক্ষ্যে পৌঁছে নরেন্দ্র মোদী এদিন নিজের বক্তব্যে একাধিক বার্তা তুলে ধরেন। পাশাপাশি, খোঁচা দিতে ছাড়েননি দেশের শত্রু শিবির থেকে তাঁর রাজনৈতিক বিরোধীদেরও।

 'দেশ জবাব দিয়েছে'

'দেশ জবাব দিয়েছে'

মোদী এদিন বলেন,'দেব দীপাবলির আবহে আমি শ্রদ্ধার্ঘ জানাচ্ছি তাঁদের ,যাঁরা দেশের জন্য নিজের জীবন উৎসর্গ করেছেন। গোটা দেশ যোগ্য জবাব দিয়েছে বিস্তারবাদীদের, যারা অনুপ্রবেশের চেষ্টা করেছে তাদের, আর যারা ভারতে থেকে ভারতকে ভাগ করতে চেয়েছে, তাদের। ' এক্ষেত্রে চিন, পাকিস্তান সহ একাধিক দেশকে টার্গেটে নেওয়ার পাশাপাশি, বিজেপি বিরোধীদেরও তোপ দাগেন মোদী।

 কংগ্রেসকে তোপ 'হেরিটেজ ' ইস্যুতে

কংগ্রেসকে তোপ 'হেরিটেজ ' ইস্যুতে

এদিন কনাডা থেকে উদ্ধার হওয়া মা অন্নপূর্ণার মূর্তি ফের বারারণসীতে আনা প্রসঙ্গে 'হেরিটেজ' তকমা নিয়ে বক্তব্য রাখেন মোদী। তিনি বলেন, 'আমরা হেরিটেজ বলতে দেশের হেরিটেজকে বুঝি, আর কিছু মানুষ হেরিটেজ বলতে পরিবার আর পরিবারের নামকে বোঝায়। আমাদের কাছে হেরিটেজ বলতে সংস্কৃতি, বিশ্বাস, আর ওঁদের কাছে হেরিটেজ মানে পরিবারের ফটোগ্রাফ।' এই বার্তায় মোদী যে কংগ্রেসকে তোপ দেগে উত্তরপ্রদেশের ২০২২ এর দিকে নজর রেখেছেন তা স্পষ্ট।

 নিজের সংসদীয় এলাকার পিচ ও মোদী

নিজের সংসদীয় এলাকার পিচ ও মোদী

এদিন বারাণসীতে নিজের সংসদীয় এলাকার পিচে কার্যত পর পর ওভারবাউন্ডারি হাঁকান মোদী। তিনি এদিন একটি হাইওয়ের উদ্বোধন করেন। তারপরই যোগী আদিত্যনাথের কাজের ভূয়সী প্রশংসা উঠে আসে মোদীর তরফে। উত্তরপ্রদেশের প্রগতিকে তিনি 'এক্সপ্রেস প্রদেশ' বলেও কুর্নিশ জানান। এদিন প্রথম থেকেই কার্যত বিরোধীদের একহাত নিয়ে ২০২২ হাইভোল্টেজ উত্তর প্রদেশ নির্বাচনকে পাখির চোখ করে বার্তা রাখেন তিনি।

কাশী বিশ্বনাথে মোদী

কাশী বিশ্বনাথে মোদী

এদিন দেবদীপাবলি উপলক্ষ্য়ে কাশী বিশ্বনাথে মন্দিরে বিশেষ পুজো দেন প্রধানমন্ত্রী। যা এলাকার মানুষের নজর কাড়ে। এছাড়াও এদিন নিজের বক্তব্যে বারবার কৃষিবিল নিয়ে বিরোধীদের বহু বক্তব্যে আক্রমণ করতে ছাড়েননি প্রধানমন্ত্রী।

English summary
Nation giving bifitting reply to those trying to break India from India says Modi in UP
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X