• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিদেশে যেতে চাইলে দিতে হবে ১৮ হাজার কোটি টাকা! নরেশ গোয়েলকে নির্দেশ আদালতের

জেট এয়ারওয়েজের প্রধান নরেশ গোয়েলের ভারত ছাড়ার আবেদন খারিজ করে দিল দিল্লি হাইকোর্ট। তাঁর বিদেশ যাত্রার ওপর যে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে, তারই বিরুদ্ধে আদালতে আবেদন করেছিলেন নরেশ গোয়েল। অন্যদিকে, নরেশ গোয়েলের বিরুদ্ধে যে লুক আউট সার্কুলার দেওয়া হয়েছে, তা নিয়ে কেন্দ্র সরকারের অবস্থান জানতে চেয়েছে আদালত। এব্যাপারে শুনানির পরের দিন আদালতকে জানাতে হবে। পরের শুনানির দিন ধার্ষ হয়েছে ২০১৯-এর ২৩ অগাস্ট। কেন্দ্রের আইনজীবীর অনুরোধে শুনানির দিন ১৯ অগাস্ট থেকে ২৩ অগাস্ট করা হয়।

বিদেশে যেতে চাইলে দিতে হবে ১৮ হাজার কোটি টাকা! নরেশ গোয়েলকে নির্দেশ আদালতের

বিচারপতি সুরেশ কাত জানান, এই পরিস্থিতিতে জেট এয়ারওয়েজের প্রধান নরেশ গোয়েলকে কোনও অন্তবর্তী ছাড়া দেওয়া যাচ্ছে না। তবে তিনি যদি ১৮ হাজার কোটি টাকা জমা দেন, তাহলে অনায়াসেই বিদেশ যেতে পারবেন।

এর আগে আদালত নরেশ গোয়েলের আবেদন শোনার জন্য ৫ জুলাই দিন ধার্য করেছিল। পরে শুনানির দিন বদল করে ৯ জুলাই, মঙ্গলবার করা হয়। বিচারপতি বিভু বাখরু শুনানিতে অংশ নিয়ে অস্বীকার করায় মামলা অন্য বেঞ্চে সরানো হয়। ফলে শুনানিতে দেরি হয়।

কর্পোরেট বিষয়ত মন্ত্রক জেট এয়ারওয়েজে বড় মাত্রায় অনিয়ম পর্যবেক্ষণ করার পরে নরেশ গোয়েলের বিরুদ্ধে লুক আউট সার্কুলার জারি করে। পাশাপাশি তাঁর বিদেশ ভ্রমণের ওপর নিষেধাজ্ঞা জারি করা হয়।

English summary
Naresh Goyal may have given permission to travel to foreign country if he deposit 18000 crore. He Jet Airways founder moved the court, challenging the travel ban imposed on him.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X