• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভরসার নাম 'ব্র্যান্ড মোদী'! একুশের আগে এগিয়ে যাওয়ার পথ দেখালেন অমিত শাহ

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে উত্তর-পূর্ব ভারত দেশের উন্নয়নে সামনের সারিতে চলেছে এসেছে। শনিবার গুয়াহাটিতে এই কথা বলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। তিনি জানান, মোদী দেশের উন্নয়নের জন্য উত্তর পূর্ব ভারতকে একেবারে কেন্দ্রীয় অবস্থানে রেখেছে। গত ছয় বছরে ৩০ বার উত্তর পূর্ব ভারতে এসেছেন প্রধানমন্ত্রী। আর প্রতিবারই কিছু না কিছু উপহার নিয়ে এসেছেন।

বেশ কিছু প্রকল্পের সূচনা

বেশ কিছু প্রকল্পের সূচনা

এদিন বেশ কিছু প্রকল্পের সূচনা করে একটি অনুষ্ঠানে অমিত শাহ অসম সরকারের প্রংশসা করেন। জানান, মুখ্যমন্ত্রী সর্বানন্দ সোনেওয়াল ও অর্থমন্ত্রী হিমন্ত বিশ্বশর্মার নেতৃত্বে অসম শান্তি ও উন্নয়নের পথে এগিয়ে চলেছে। অসমের ঐতিহ্যকে তুলে ধরে তাঁরা এই কাজ করেছেন বলে মন্তব্য অমিত শাহের।

সমস্ত জঙ্গি সংগঠনের সদস্যরাই আত্মসমর্পণ করেছেন

সমস্ত জঙ্গি সংগঠনের সদস্যরাই আত্মসমর্পণ করেছেন

তিনি বলেন, 'অসমকে আগে বিক্ষোভ ও হিংসার রাজ্য হিসেবে মানুষ চিনত। কিন্তু সোনেওয়াল ও শর্মা রাজ্য এবং এই অঞ্চলের মানুষকে দেশের অন্য অংশের সঙ্গে একাত্ম করেছেন।' পাশাপাশি তিনি জানিয়েছেন, সমস্ত জঙ্গি সংগঠনের সদস্যরাই আত্মসমর্পণ করেছেন এবং ফিরে এসেছেন সমাজের মূলস্রোতে।

বোড়োল্যান্ড টেরিটোরিয়াল কাউন্সিলে জয়

বোড়োল্যান্ড টেরিটোরিয়াল কাউন্সিলে জয়

সম্প্রতি বোড়োল্যান্ড টেরিটোরিয়াল কাউন্সিলের নির্বাচন হয়েছে। সেখানে ভালো ফল করেছে বিজেপি। এটাকে অসম বিধানসভা নির্বাচনের আগে সেমিফাইনাল বলে ব্যাখ্যা করেছেন অমিত শাহ। অন্যদিকে নতুন কৃষি আইনের বিরুদ্ধে কৃষকদের প্রতিবাদ নিয়েও তিনি মুখ খুলেছেন। কৃষকদের কাছে আলোচনার আর্জি জানিয়েছেন।

English summary
Narendra Modi will show the path for North Eastern India's development, said Amit Shah
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X