• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রামরাজ্যে মিশন ২০২২, বারাণসী থেকেই উত্তরপ্রদেশের বিজয় রথ ছোটাবেন মোদী

২০২২ সালে উত্তরপ্রদেশ বিধানসভা নির্বাচন। সেই লক্ষ্যে গুটি গুটি পায়ে জয়ের রূপরেখা তৈরি করতে শুরু করে দিয়েছে গেরুয়া শিবির। ২০১৭ সালের বিশাল জয়কে ধরে রাখতে গেরুয়া শিবির যে কতটা মরিয়া, তা নতুন করে বলে দেওয়ার অপেক্ষা রাখে না। দেশের সব থেকে বড় রাজ্যে একচেটিয়া গেরুয়া প্রভাব বজায় রাখতে ধর্মীয় মেরুকরণ ছাড়াও তাই উন্নয়নের রাজনীতির উপর ভরসা রাখছে বিজেপি।

ড্যামেজ কন্ট্রোলে মোদী

ড্যামেজ কন্ট্রোলে মোদী

রামমন্দির ইস্যুর নিষপত্তি হয়ে গিয়েছে। সেই ইস্যুতে বিজেপি জয়ী। তহে হিন্দুত্ববাদের ইস্যুকে আকড়ে ধরে রেখে ২০২২ সালে বাজিমাত করতে মরিয়া বিজেপির না ইস্যু এখন লাভ জেহাদ। তবে এরই মাঝে যোগী রাজ্যে দলিতদের উপর অত্যাচারের অভিযোগে সরব বিরোধীরা। হাথরাস সহ বেশ কয়েকটি ঘটনার প্রেক্ষিতে জেরবার হয়েছে উত্তরপ্রদেশ সরকার। এবার সেই ড্যামেজ কন্ট্রোলে নেমে নিজের লোকসভা কেন্দ্রে যাচ্ছেন স্বয়ং প্রধানমন্ত্রী মোদী।

বারাণসী সফরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

বারাণসী সফরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

আজ বারাণসী সফরে যাচ্ছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে ১৯ নম্বর জাতীয় সড়কে প্রয়াগরাজ-বারাণসী বিভাগে ছয় লেনের জাতীয় সড়কের উদ্বোধন করবেন তিনি। ৬ লেনের এই জাতীয় সড়ক ৭৩ কিলোমিটার পর্যন্ত বিস্তৃত। এই প্রকল্পের পিছনে খরচ হয়েছে ২.৪৪৭ কোটি টাকা। এই পথে মাত্র এক ঘণ্টায় প্রয়াগরাজ থেকে বারাণসী পৌঁছে যাওয়া যাবে।

বেশ কয়েকটি কর্মসূচি রয়েছে প্রধানমন্ত্রীর

বেশ কয়েকটি কর্মসূচি রয়েছে প্রধানমন্ত্রীর

এই নতুন প্রকল্পের উদ্বোধন ছাড়াও আজ বারাণসীতে বেশ কয়েকটি কর্মসূচি রয়েছে প্রধানমন্ত্রীর। কার্তিক পূর্ণিমা তিথি উপলক্ষে দেব দীপাবলি অনুষ্ঠানে যোগ দেবেন তিনি। এই উপলক্ষে বারাণসীর ৮৪টি ঘাটে প্রায় ১১ লক্ষ প্রদীপ জ্বালানো হবে। বারাণসীর রাজঘাটে প্রদীপ জ্বালিয়ে অনুষ্ঠানের সূচনা করবেন প্রধানমন্ত্রী।

প্রদীপ প্রজ্জ্বলন অনুষ্ঠানে মোদী

প্রদীপ প্রজ্জ্বলন অনুষ্ঠানে মোদী

উত্তরপ্রদেশের পর্যটন বিভাগ থেকে আয়োজিত এই প্রদীপ প্রজ্জ্বলনের পর সাংস্কৃতিক অনুষ্ঠান রয়েছে। ক্রুজে বসে গোটা অনুষ্ঠানটি উপভোগ করবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। থাকবেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ এবং কেন্দ্রীয়মন্ত্রী নীতিন গড়কড়িও।

কাশী বিশ্বনাথ মন্দিরের কাজ ঘুরে দেখবেন মোদী

কাশী বিশ্বনাথ মন্দিরের কাজ ঘুরে দেখবেন মোদী

আজ দুপুর দুটো ১০ মিনিটে বারাণসী বিমানবন্দরে নামবেন প্রধানমন্ত্রী মোদী। এদিন কাশী বিশ্বনাথ মন্দির করিডর প্রকল্পের কাজ ঘুরে দেখবেন। সারনাথ প্রত্নতাত্ত্বিক স্থলের লাইট-সাউন্ড শো দেখবেন। চলতি মাসের শুরুর দিকে যার উদ্বোধন করেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

কলকাতা : অভিষেক বন্দ্যোপাধ্যায়কে আইনী নোটিশ দিলীপের

ফের টীকা প্রস্তুতকারকদের সঙ্গে বৈঠকে মোদী, করোনা ভ্যাকসিন নিয়ে শক্রিয়তা তুঙ্গে

English summary
Narendra Modi to visit Varanasi to inaugurate several projects aiming at UP assembly election 2022
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X