• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বিহারে নীতীশের গদি বাঁচাতে বাজি সেই 'ব্র্যান্ড' মোদী, নির্বাচনী ময়দানে প্রধানমন্ত্রীর ব্যস্ত সূচি

বিহারে বিধানসভা নির্বাচনের বাকি আর হাতে গোণা কয়েকটা দিন। এরই মাঝে নির্বাচনী প্রচার তুঙ্গে রাজ্যে। বিরোধী, ক্ষমতাসীন দুই পক্ষই কোমর কষছে ভোটের ময়দানে বাজিমাত করতে। এবং এই আবহেই রাজ্যে বিজেপি-জেডিইউ জোটের হয়ে ১২টি ব়্যালি করতে দেখা যাবে প্রধানমন্ত্রী মোদীকে। সূত্রের খবর, সেই প্রতিটি জনসভাতেই নীতীশকে দেখা যাবে প্রধানমন্ত্রীর ছায়াসঙ্গী হয়ে থাকতে।

ময়দানে নেমে পড়েছেন মুখ্যমন্ত্রী নীতীশ কুমার

ময়দানে নেমে পড়েছেন মুখ্যমন্ত্রী নীতীশ কুমার

ইতিমধ্যেই রাজ্যে নির্বাচনী প্রচারে ময়দান গরম করতে নেমে পড়েছেন বিজেপি সভাপতি জেপি নাড্ডা এবং মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। তবে বর্তমান প্রেক্ষিতে মোদীর রাজ্যে এসে নীতীশকে সমর্থন জানানো বেশ তাৎপর্যপূর্ণ। এতে জেডিইউ তাদের জোট সঙ্গীর প্রতি বিশ্বাস ফিরে পাবেন বলে মত বিশেষজ্ঞদের।

১২টি জনসভাতে নীতীশকে পাশে নিয়ে গলা চড়াবেন মোদী

১২টি জনসভাতে নীতীশকে পাশে নিয়ে গলা চড়াবেন মোদী

জানা গিয়েছে ২৩ অক্টোবর বিহারে প্রথম নির্বাচনী জনসভায় উপস্থিত থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এরপর থেকে ১২টি জনসভাতে নীতীশকে পাশে নিয়ে তেজস্বী-রাহুলদের বিরুদ্ধে গলা চড়াবেন প্রধানমন্ত্রী মোদী। এই আবহে এলজেপি-বিজেপি জোটের যেই জল্পনা উঁকি দিচ্ছে তা বেশ অস্বস্তিতে ফেলেছে বিজেপি, জেডিইউ, উভ দলকেই। মোদী নীতীশ এক মঞ্চে থাকলে এলজেপিকে ওঠা জল্পনা মুছবে বলে আশা দুই দলেরই।

২৩ অক্টোবর মাঠে নামছেন মোদী

২৩ অক্টোবর মাঠে নামছেন মোদী

বিহারে রাজ্য বিজেপির সাধারণ সম্পাদক দেবেশ কুমার জানিয়েছেন যে ২৩ অক্টোবর প্রধানমন্ত্রী ৩টি জনসভায় বক্তৃতা রাখবেন। এবং এই তিনটি জনসভাতেই মোদার পাশে দেখা যাবে মুখ্যমন্ত্রী নীতীশ কুমার। প্রসঙ্গত, এই নরেন্দ্র মোদীকেই প্রধানমন্ত্রী করায় এনডিএ থেকে বেরিয়ে এসেছিলেন নীতীশ। এখন সেই মোদীর হাত ধরেই লালুকে ছাপিয়ে যেতে চাইছেন নীতীশ।

এরপরে যে জনসভায় থাকবেন মোদী

এরপরে যে জনসভায় থাকবেন মোদী

২৩ অক্টোবরের পর ২৮ অক্টোবর বিজয় দশমীর দিন দ্বিতীয় স্পেলে জনসভা করতে আসবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেদিন দারভাঙ্গা, মুজফ্ফরপুর এবং পাটনাতে তিনটি হাইপ্রোফআইল জনসভায় বক্তৃতা রাখবেন প্রধানমন্ত্রী মোদী। এরপর ১ নভেম্বর চম্পারণ, সাহারসা, ফোর্বসগঞ্জে জনসভা করবেন প্রধানমন্ত্রী।

English summary
Narendra Modi to address 12 rallies for JDU-BJP alliance in Bihar with Nitish Kumar by his side
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X