• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ভোটের আগে রামমন্দির নিয়ে মুখ খুললেন মোদী! জানালেন 'মনের কথা'

  • |

ভোটের আগে রামমন্দির নিয়ে মুখ খুললেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে তিনি বললেন, রামমন্দির কে না চায়। যদিও ভোটের আগে রামমন্দির সংক্রান্ত মামলার কোনও শুনানি শীর্ষ আদালতে হবে না বলেই জানা গিয়েছে। দীর্ঘদিন ধরেই সুপ্রিম কোর্টে ঝুলে রয়েছে এই মামলা।

ভোটের আগে রামমন্দির নিয়ে মুখ খুললেন মোদী! জানালেন মনের কথা

বিভিন্ন বিষয় আলোচনা প্রসঙ্গে প্রধানমন্ত্রী মোদীর কাছে প্রশ্ন ছিল, রামমন্দির হওয়া উচিত কি, উচিত নয়। সেই সময় প্রধানমন্ত্রী বলেন রামমন্দির কে না চায়। একইসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, বিষয়টি সুপ্রিম কোর্টের বিবেচনাধীন। সুপ্রিম কোর্টের সিদ্ধান্তকে তিনি ও তাঁর দল সম্মান করেন বলে জানিয়েছেন।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর সামনে মুসলিমদের সার্বিক উন্নয়ন নিয়েও প্রশ্ন রাকা হয়েছিল। সেই সময় ২০১৩ সালের একটি প্রসঙ্গ তুলে আনেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেই সময় তিনি গুজরাতের মুখ্যমন্ত্রী। সাচার কমিটির তরফে তাঁকে মুসলিমদের উন্নতি নিয়ে প্রশ্ন করা হয়েছিল। উত্তরে বলেছিলেন, তিনি মুসলিমদের উন্নতির জন্য কিছু করেননি। তিনি হিন্দুদের উন্নতির জন্যও কিছু করেননি বলে জানিয়েছেন। হিন্দু মুসলিম আলাদা করে কিছু নয়, সবার উন্নয়নই লক্ষ্য। তাই তাঁদের লক্ষ্য সবকা সাথ, সবকা বিকাশ।

English summary
Narendra Modi speaks on Rammandir in a Talk Show
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X