• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চিনকে এক ইঞ্চি জমি ছাড়বে না ভারত! সুরক্ষার সঙ্গে কোনও আপস নয়, বার্তা মোদীর

Google Oneindia Bengali News

ভারতীয় ভূখণ্ডে প্রবেশ করেনি কেউই, কেউ ভারতীয় শিবির দখলও করেনি। শুক্রবার সন্ধ্যায় সর্বদলীয় বৈঠকে লাদাখ সংঘর্ষ নিয়ে কড়া বিবৃতি দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রধানমন্ত্রী বলেন, "২০ জন জওয়ান মারা গিয়েছেন ঠিকই, তবে ভারতের দিকে যাঁরা নজর দিয়েছিল তাদেরকে তাঁরা উচিত শিক্ষা দিয়েছে।"

এক ইঞ্চিও দখল রাখতে পারেনি চিন

এক ইঞ্চিও দখল রাখতে পারেনি চিন

প্রধানমন্ত্রী মোদীর চিনের বিরুদ্ধে কড়া অবস্থান নিয়ে জানান, "আমাদের বাহিনী দেশকে রক্ষায় যা কিছু করার প্রয়োজন তা করবে। আমাদের মধ্যে এমন সামরিক ক্ষমতা রয়েছে যে কেউ আমাদের অঞ্চল এক ইঞ্চিও দখল রাখতে পারবে না। সে কথা যে কেউ ভুলেও না ভাবেন।"

বিরোধীদের প্রশ্নের জবাব মোদী সরকারের

বিরোধীদের প্রশ্নের জবাব মোদী সরকারের

কংগ্রেস সভানেত্রী সোনিয়া গান্ধী মোদী সরকারের অন্ধকারে থাকার বিষয়ে তীব্র সমালোচনা করেছিলেন। বাংলার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় প্রশ্ন করেছিলেন বুদ্ধিমত্তা দিয়ে মোকাবিলা করতে ব্যর্থ হয়েছে সরকার। তবে মমতা বন্দ্যোপাধ্যায়, উদ্ধব ঠাকরেসহ বেশিরভাগ নেতাই চিনা আগ্রাসনের বিরুদ্ধে জোটবদ্ধ হয়ে লড়াইয়ের ডাক দিয়েছেন। মমতা প্রশ্নের জবাবে প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং বলেছেন, কোনও গোয়েন্দা ব্যর্থতা নেই।

ভারত চিনের কাছে মাথা নত করবে না

ভারত চিনের কাছে মাথা নত করবে না

সর্বদলীয় বৈঠকে প্রধানমন্ত্রী মোদী আরও বলেন, আমাদের বাহিনী দেশ রক্ষার জন্য সমস্ত পদক্ষেপ নিতে তৈরি আছে। আমাদের জওয়ানরা এখন নজরদারি চালাচ্ছে। জাতীয় স্বার্থ আমাদের শীর্ষ অগ্রাধিকার। ভারত কখনই বাহ্যিক চাপের কাছে মাথা নত করবে না।

সুরক্ষার সঙ্গে কোনও আপস নয় : মোদী

সুরক্ষার সঙ্গে কোনও আপস নয় : মোদী

মোদী বলেন, ভারত প্রতিটি ইস্যুতে চিনকে নজরে রেখেছে। আমাদের সৈন্যদের প্রতি অগাধ বিশ্বাস রয়েছে। আমি আমাদের সৈন্যদের আশ্বস্ত করতে চাই যে পুরো দেশ তাঁদের সাথে রয়েছে। ভারত শান্তি ও বন্ধুত্ব চায়। তবে সুরক্ষার সঙ্গে কোনও আপস করব না আমরা।

সীমান্ত সম্পূর্ণ সুরক্ষিত, বললেন মোদী

সীমান্ত সম্পূর্ণ সুরক্ষিত, বললেন মোদী

প্রধানমন্ত্রী মোদী বলেন, আমাদের সেনা আমাদের সীমান্ত রক্ষার জন্য সবরকমভাবে সচেষ্ট। নতুন নির্মিত পরিকাঠামোর কারণে আমাদের টহল ক্ষমতা বৃদ্ধি পেয়েছে। তাই আমাদের সীমানায় ঢুকতে পারেনি চিন। আমাদের কোনও সেনাঘাঁটিতে কোনও আঘাত হানতে পারেনি।

চিনা দ্রব্য বর্জন নিয়ে শহরের রাস্তায় প্রতিবাদ কংগ্রেসেরচিনা দ্রব্য বর্জন নিয়ে শহরের রাস্তায় প্রতিবাদ কংগ্রেসের

English summary
Narendra Modi says China can’t enter in Indian Territory. India is protect and Our Army is doing everything to protect our borders,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X