• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মোদীর ভাইঝির যাবতীয় খোয়া গেল মুখ্যমন্ত্রীর হোম এরিয়ায়! রাজধানীর বুকে চাঞ্চল্য

সম্প্রতি রাজধানী দিল্লির বুকে ছিনতাই-রাহাজানির ঘটনা মাত্রাতিরিক্ত হারে বেড়ে গিয়েছে। দিনেদুপুরে এই ধরনের ঘটনার শিকার হচ্ছেন সাধারণ মানুষ। এবার ছিনতাই-লুঠপাট থেকে বাদ গেলেন না খোদ প্রধানমন্ত্রীর ভাইঝিও। প্রধানমন্ত্রীর ভাইঝি দময়ন্তী বেন মোদীর টাকা পয়সা, নথি- সমস্ত কিছু খোয়া গেল দুষ্কতী-দৌরাত্ম্যে।

মোদীর ভাইঝির যাবতীয় খোয়া গেল মুখ্যমন্ত্রীর হোম এরিয়ায়

দিল্লির মুখ্যমন্রীঝি অরবিন্দ কেজরিওয়ালের বাসভবনের থেকে কযেক কিলোমিটার দূরে গুজরাটি সমাজ ভবনের গেটের বাইরে ঘটে গেল চাঞ্চল্যকর এই ঘটনা। বাইক আরোহী দুই দুর্বৃত্ত এসে প্রধানমন্ত্রীর ভাইঝির পার্স ছিনিয়ে নিয়ে যায়। এরপর নয়াদিল্লির সিভিল লাইন এলাকার এক থানায় ছিনতাইয়ের মামলা রুজু করেন দময়ন্ত্রীদেবী।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর ভাইয়ের মেয়ে দময়ন্তী বেন মোদী। শনিবার সকালে অমৃতসর থেকে দিল্লি ফিরেছিলেন। তিনি সিভিল লাইনের গুজরাটি সমাজ ভবনে একটি রুম বুক করেছিলেন। যখন তিনি হোটেলের গেটে সামনে দাঁড়িয়েছিলেন আচমকাই বাইক আরোহী দুই দুর্বৃত্তরা তার পার্স ছিনিয়ে নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

দময়ন্তী বেন মোদী জানান, তাঁর পার্সে ৫৬ হাজার টাকা ছিল। নগদ ছাড়াও ছি্ল দুটি মোবাইল ফোন এবং গুরুত্বপূর্ণ নথি। দময়ন্তী বেন মোদী বলেন, তিনি সন্ধ্যায় ফ্লাইট ধরার জন্য ওই হোটেলে উঠেছিলেন। তার সমস্ত নথি এখন হারিয়ে গিয়েছে, ফলে তিনি বিপাকে পড়েছেন। পুলিশ বিষয়টি তদন্ত করছে।

English summary
Narendra Modi’s niece is robbed of cash and mobile in Delhi. She is victimized of snatching in front of hotel.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X