• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নিষেধাজ্ঞার মুখে ট্রাম্প, শিকে ছিঁড়ল মোদীর! ফের টুইটারে নয়া রেকর্ড প্রধানমন্ত্রীর

  • |

বিপর্যয় হোক বা উদযাপন, প্রতিক্ষেত্রেই সোশ্যাল মিডিয়াকে হাতিার করেই জনসমক্ষে এসেছেন মোদী। এমনকী একাধিক বড়সড় সরকারি ঘোষণাও করেছেন টুইটার, ফেসবুকে। এদিকে জনপ্রিয়তাও ও ফলয়ার্সের নিরিখে এতদিন টুইটারে দ্বিতীয় স্থানে ছিলেন ভারতীয় প্রধানমন্ত্রী। কিন্তু বর্তমানে একাধিক উষ্কানি মূলক পোস্টের জন্য বিদায়ী মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের উপর খাড়া নামতেই উঠে এলেন দ্বিতীয় স্থানে।

বন্ধু ট্রাম্পের অ্যাকাউন্ট বন্ধ করেছে টুইটার, তাতেই বড় ফায়দা মোদীর

নিষেধাজ্ঞার মুখে ট্রাম্প, শিকে ছিঁড়ল মোদীর! ফের টুইটারে নয়া রেকর্ড প্রধানমন্ত্রীর

প্রসঙ্গত উল্লেখ্য, ক্যাপিটল ভবনে ট্রাম্প-সমর্থকদের হামলার ঘটনায় ডোনাল্ড ট্রাম্পকে কাঠগড়ায় তুলেছে টুইটার। তাঁর উস্কানিমূলক মন্তব্যের ইন্ধন কারণেই এই হামলা চালানো হয়েছিল বলে মনে করছে এই বিশ্বখ্যাত মাইক্রো ব্লগিং সাইট। আর এই অভিযোগেই ট্রাম্পের উপর আজীবন নিষেধাজ্ঞা জারি করেছে টুইটার। কেড়ে নেওয়া হয়েছে পোস্ট করার যাবতীয় অধিকার। পাকাপাকি ভাবে বন্ধ করে দেওয়া হয়েছে অ্যাকাউন্ট। আর তাতেই শিকে ছিঁড়ল মোদীর ভাগ্যে।

এদিকে এতদিন পর্যন্ত মোদীর টুইটারে মোট ফলোয়ার্সের সংখ্যা ছিল ৬৪.৭ মিলিয়ন, সেখানে প্রথম স্থানে থাকা ট্রাম্পের ফলোয়ার্সের সংখ্যা ছিল ৮৮.৭ মিলিয়ন। কিন্তু ট্রাম্পের অ্যাকাউন্ট মুছে যাওয়ায় বর্তমানে ক্ষমতায় থাকা রাজনীতিবিদের মধ্যে সর্বাধিক ফলোয়ার্সের নিরিখে প্রথম স্থানে উঠে এলেন মোদী। যদিও এত কিছুর পরেও প্রাক্তন মার্কিন রাষ্ট্রপতি বারাক ওবামার জনপ্রিয়তা এতটুকু ক্ষুণ করতে পারেনি কেউই। টুইটার বলছে এখনও পর্যন্ত বারাক ওবামার মোট ফলোয়ার্সের সংখ্যা ১২৭.৯ মিলিয়ান। সেখানে নব-নির্বাচিত মার্কিন রাষ্ট্রপতি জো বাইডেনের ফলোয়ার্সের সংখ্যা ২৩.৩ মিলিয়ন।

সাংগঠনিক বৈঠকে শোভন-বৈশাখী! সক্রিয় রাজনীতিতে কামব্যাকের আগে বড় পদক্ষেপ

English summary
Modi reaches top spot in terms of followers in twitter
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X