• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নজরে বিধানসভা ভোট, করোনা মোকাবিলায় বিহার বিজেপিকে 'লেটার' নম্বর মোদীর

অকুতোভয়, নির্ভিক সেনা তাঁরা। সংক্রমণের ভয় উপেক্ষা করে মানুষের জন্য ঝাঁপিয়ে পড়ে কাজ করেছেন বিহারের বিজেপি কর্মীরা। প্রশংসা যেন বাঁধ মানছিল না মোদীর মুখে। বিহার বিজেপি কর্মীদের করোনা মোকাবিলায় কাজ অভূতপূর্ব বলে ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

করোনা নিয়ে রাজ্য বিজেপির কর্মীদের সঙ্গে বৈঠক

করোনা নিয়ে রাজ্য বিজেপির কর্মীদের সঙ্গে বৈঠক

শনিবার ভিডিও কনফারেন্সের মাধ্যমে বিভিন্ন রাজ্যের বিজেপি কর্মীদের সঙ্গে বৈঠক করে বিজেপির শীর্ষ নেতৃত্ব। সেখানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, অমিত শাহ, বিজেপির সর্বাভারতীয় সভাপতি জেপি নাড্ডা, কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। করোনা পরিস্থিতিেত রাজ্য বিজেপির নেতা কর্মীরা কী কাজ করেছেন তার মূল্যায়ণই ছিল এই বৈঠকের মূল উদ্দেশ্য।

বিহার বিজেপির প্রশংসায় মোদী

বিহার বিজেপির প্রশংসায় মোদী

করোনা পরিস্থিতি মোকাবিলায় বিহার বিজেপি অসাধ্য সাধন করেছে। সংক্রমণের আশঙ্কা উপেক্ষা করে তাঁরা ঝাঁপিয়ে পড়ে সাধারণ মানুষের জন্য কাজ করেছেন। তাঁদের মুখে অন্ন তুলে দয়েছেন ত্রাণ দিয়েছেন। বিহারের এই অকুতোভয় বিজেপি কর্মীদের তাই প্রকাশ্যেই প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। প্রসঙ্গত উল্লেখ্য আর কয়েক মাস পরেই বিহারে বিধানসভা ভোট। তার আগে দলীয় কর্মীদের চাঙ্গা করতেই প্রধানমন্ত্রীর এই প্রশংসা বলে মনে করছে রাজনৈতিক মহল।

রাজস্থানের বিজেপি কর্মীদের প্রশংসা

রাজস্থানের বিজেপি কর্মীদের প্রশংসা

রাজস্থানের বিজেিপ কর্মীদেরও করোনা পরিস্থিতিতে কাজেক প্রশংসা করেছেন প্রধানমন্ত্রী মোদী। তিনি বলেছেন বিরোধী আসনে থেকেও যেভাবে রাজ্যের মানুষের জন্য রাজস্থানের বিজেপি কর্মীরা কাজ করেছেন তা প্রশংসনীয়। অনেকেই নিজেদের সংক্রমণের আশঙ্কা উপেক্ষা করেই ঝাঁপিয়ে পড়ে কাজ করেছে। রাজস্থানের বিজেপি কর্মীদের এই প্রশংসায় অন্য কোনও গন্ধ পাচ্ছে রাজনৈতিক মহল। তাহলে কী মধ্য প্রদেশের মত রাজস্থানেও থাবা বসাতে চলেছে বিজেিপ। এই জল্পনা মাথাচারা দিয়েছে।

 সেবাই সংগঠন

সেবাই সংগঠন

রাজ্য বিজেপির নেতা কর্মীদের প্রধানমন্ত্রী মোদী বলেছেন, সেবাই সংগঠন। সেবার মাধ্যমেই মানুষের কাছে সহজে পৌঁছনো যায়। সহজে জনসংযোগ গড়ে তোলা যায় সর্বস্তরের মানুষের সঙ্গে। তাই ভবিষ্যতেও এই সেবাকে অগ্রাধিকার দিয়েই কাজ করে যাওয়ার জন্য দলীয় কর্মীদের বার্তা দিয়েছেন তিনি।

English summary
Narendra Modi praised Bihar BJP workers for Coronavirus pandamic service work
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X