• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লাদাখ ও চিন ইস্যুতে দেশকে বিভ্রান্ত করছেন নরেন্দ্র মোদী, ফের তোপ রাহুল গান্ধীর

ফের প্রধানমন্ত্রীকে আক্রমণ করলেন রাহুল গান্ধী। এদিন দলীয় সাংসদদের বৈঠকে রাহুল চিন আগ্রাসন প্রসঙ্গে প্রধানমন্ত্রীকে তোপ দেগে বলেন 'লাদাখে চিনা আগ্রাসন নিয়ে এখনও প্রধানমন্ত্রী মিথ্যা বলছেন। দেশবাসীকে বিভ্রান্ত করছেন।' তবে কেবল চিন নয়, করোনা সঙ্কটের ব্যর্থতা প্রসঙ্গ এদিন তুলে ধরেন রাহুল।

দলীয় সাংসদদের সঙ্গে ভিডিও কনফারেন্স

দলীয় সাংসদদের সঙ্গে ভিডিও কনফারেন্স

এদিন লোকসভার দলীয় সাংসদদের সঙ্গে ভিডিও কনফারেন্সিংয়ের মাধ্যমে বৈঠক করলেন কংগ্রেসের অন্তর্বর্তী সভানেত্রী সোনিয়া গান্ধী। দেশের বর্তমান সার্বিক পরিস্থিতি নিয়ে বৈঠকে আলোচনা হয়েছে বলে জানা গিয়েছে।এদিনের বৈঠকে দেশের করোনা পরিস্থিতি এবং সাধারণ মানুষের আর্থিক সঙ্কট নিয়ে সরব হন সনিয়া গান্ধী। সেই বৈঠকেই মোদীকে আক্রমণ করেন রাহুল গান্ধী।

একাধিক ইস্যুতে টুইটে সরব হয়েছেন রাহুল

একাধিক ইস্যুতে টুইটে সরব হয়েছেন রাহুল

এর আগে মোদীর বিরুদ্ধে একাধিক ইস্যুতে টুইটে সরব হয়েছেন রাহুল। আর এদিন রাহুল বলেন, তিনি বলেন, 'নিয়মিত মিথ্যা বলছেন প্রধানমন্ত্রী। তিনি বলছেন এটা রাজনৈতিক বিষয় নয়। কিন্তু কংগ্রেস জাতীয় নিরাপত্তাকে দুর্বল হতে দাতে পারে না। এমন কিছু করতে পারে না যাতে আমাদের সীমান্ত উন্মুক্ত হয়।'

প্যাংগংয়ে কমেছে চিন সেনার উপস্থিতি

প্যাংগংয়ে কমেছে চিন সেনার উপস্থিতি

এদিকে, ইন্দো-চিন সীমান্তের বিতর্কিত ফিঙ্গার-৪ এলাকায় ক্রমশ হালকা হচ্ছে চিন সেনার উপস্থিতি। জানা গিয়েছে, হটস্প্রিং ও গোগরা এলাকা থেকেও পিছু হটবে ইন্দো-চিন বাহিনী। প্যাংগং লেকের ফিঙ্গার ৪ এলাকায় লাল ফৌজের গতিবিধি পরিলক্ষিত হয়েছিল। তাঁবু থেকে সামরিক সজ্জা সরানোর উদ্যোগ নিয়েছে সে দেশের বাহিন।

দলের সভাপতি পদে ফিরে আসা নিয়ে চুপ রাহুল

দলের সভাপতি পদে ফিরে আসা নিয়ে চুপ রাহুল

এদিকে মোদীকে ক্রমাগত আক্রমাণ করলেও দলের সভাপতি পদে ফিরে আসা নিয়ে স্পিক টি নট। একবছর আগে কংগ্রেসের সভাপতি পদ থেকে পদত্যাগ করেছিলেন রাহুল গান্ধী। এরপরও কংগ্রেস তাঁকে পদে ফেরার জন্য রাজি করানোর চেষ্টা করে গিয়েছে। তবে তিনি রাজি হননি। এই অবস্থায় অন্তর্বর্তীকালীন সভাপতি হিসাবে দলের রাশ ধরেন সনি গান্ধী। তবে একবছর হয়ে গেলেও কংগ্রেসের সভাপদি পদের জন্য আজও নির্বাচনের কোনও ইঙ্গিত নেই।

হারানো জমি ফিরে পেতে শুভেন্দু কে হাতিয়ার করে এগোতে চায় দল

{quiz_211}

English summary
Narendra Modi is lying about Ladakh and China situation, Rahul Gandhi snaps at center againg at MP meet
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X