• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সন্ত্রাসের শাসনি দূর করতে এক হন, জাতির উদ্দেশ্যে সেনাদের নিয়ে গর্বের বার্তা মোদীর

পুলওয়ামাকাণ্ডের পর সার্জিক্যাল স্ট্রাইক, পাল্টা পাক হামলা এবং প্রতিরোধ করতে গিয়ে অভিনন্দনের যুদ্ধবন্দি হয়ে পড়া। এতসব ঘটনার ঘনঘটার মধ্যেও সার্জিক্যাল স্ট্রাইক-বিতর্ক বারবার ফিরে এসেছে। ইতিমধ্যেই কাশ্মীর থেকে কন্যাকুমারী যেখানেই সুযোগ মিলছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী গর্জে উঠেছেন, বিরোধীদের একহাত নিচ্ছেন।

সন্ত্রাসের শাসনি দূর করতে হবে, সেনা নিয়ে গর্বিত মোদী

ফের প্রধানমন্ত্রী মোদী প্রশ্ন ছুড়ে দিলেন। আগে বলেছিলেন, দেশের কয়েকজনের বিবৃতি পাকিস্তানকে সাহায্য করছে এবং ভারতের ক্ষতি করছে। এবার গুজরাটের জামনগর থেকে তিনি বললেন, জাতি আজ সম্মত হয়েছে যে, সন্ত্রাসের শাসানি দূর করতে হবে। আমি তাই আপনাদের জিজ্ঞাসা করতে চাই, আমাদের সশস্ত্র বাহিনীকে কি আপনারা বিশ্বাস করেন না? আমাদের সশস্ত্র বাহিনীকে নিয়ে সকলের গর্ব করা উচিত।

মোদী বলেন, দেশের কয়েকটি রাজনৈতিক দল ভারতকে ঘৃণা করতে শুরু করেছে। আশ্চর্য যে, যখন সমগ্র জাতি আমাদের সশস্ত্র বাহিনীকে সমর্থন করছে, তাঁরা সশস্ত্র বাহিনীকে সন্দেহ করে চলেছে। সারা বিশ্ব সন্ত্রাসের বিরুদ্ধে লড়াইয়ে ভারতকে সমর্থন করছে। কিন্তু দেশেরই কিছু রাজনৈতিক দল সন্ত্রাসের বিরুদ্ধে আমাদের লড়াইকে সন্দেহ করছে।

মোদী বলেন, উরি ও পুলওয়ামায় জঙ্গি হামলার ঘটনা ঘটল, তখন আপনারা দেখেছেন আমাদের সাহসী সৈনিকরা কী করেছে। আমি তাঁদের অভিবাদন করি, যাঁরা জাতির সেবা করছে। প্রধানমন্ত্রী বলেন, সার্জিক্যাল স্ট্রাইক নিয়ে অযথা বিতর্ক না করেন সেনাবাহিনীর কীর্তিকে স্যালুট করুন। আমাদের সেনার জন্য গর্ব করুন।

English summary
PM Narendra Modi gives strong message for nation that the menace of terror has to be eliminated.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X