• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

চিনা অ্যাপ ব্যান সিদ্ধান্তে মোদী পাশে পেলেন খোদ টিকটকার, নেটিজেনদের

Google Oneindia Bengali News

বিরোধীরা যতই তোপ দাগুন চিনা অ্যাপ নিষিদ্ধ করার সিদ্ধান্তকে সমর্থন জানালেন টিকটকার এবং নেটিজেনরা। তাঁরা স্বাগত জানিয়েছেন প্রধানমন্ত্রী মোদীর সিদ্ধান্তকে। #RIPTikTok, #BoycottChineseApps সহ একাধিক ট্রেন্ড শুরু হয়ে গিয়েছে টুইটার, ইনস্টাগ্রামে। একাধিক সেলিব্রিটিও প্রধানমন্ত্রী মোদীর এই সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছেন।

নিষিদ্ধ চিনা অ্যাপ

নিষিদ্ধ চিনা অ্যাপ

চিনকে শিক্ষা দিতে ডিজিটাল স্ট্রাইক শুরু করেছে ভারত। রাতারাতি ৫৯টি চিনা অ্যাপ নিষিদ্ধ করা হয়েছে দেশে। সঙ্গে সঙ্গে গুগল প্লেস্টোর থেকে সরিয়ে ফেলা হয়েছে অ্যাপ গুলি। নিজেদের মোবাইল থেকে টিকটক, উইচ্যাট, ক্যাম স্ক্যানারের মতো অ্যাপগুলি ডিলিট করে দেওয়ার জন্য দেশবাসীকে অনুরোধ জানানো হয়েছে।

মোদীকে সমর্থন নেটিজেনদের

মোদীকে সমর্থন নেটিজেনদের

কেন্দ্রের এই সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছেন নেটিজেনরা। এমনকী টিকটকাররাও মোদীর সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছে। গতকাল রাত থেকেই টুইটার, ইনস্টাগ্রামে #RIPTikTok, #BoycottChineseApps ট্রেন্ড শুরু হয়ে গিয়েছে। একাধিক সেলিব্রিটিও প্রকাশ্যে এই সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছেন। চিনা অ্যাপ নিষিদ্ধ করার সিদ্ধান্ত নিয়ে সোশ্যাল মিডিয়া একাধিক মিম এবং GIF এবং মজার মজার পোস্ট ছড়িয়ে পড়েছে।

সমর্থন টিকটক কমিউনিটিরও

সমর্থন টিকটক কমিউনিটিরও

ভারতে সবচেয়ে জনপ্রিয় ছিল চিনা অ্যাপ টিকটক। একাধিক টিকটক স্টার তৈরি হয়েছিল মাত্র কয়েক বছরের মধ্যে। সেই টিকটক কমিউনিটিও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর এই সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছেন। একাধিক জনপ্রিয় টিকটক স্টার সোশ্যাল মিিডয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর চিনা অ্যাপ নিষিদ্ধ করার সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছে।

আপত্তি বিরোধীদের

আপত্তি বিরোধীদের

যদিও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর এই সিদ্ধান্তকে দ্বিচারিতা বলে অভিযোগ করেছে বিরোধীরা। তৃণমূল কংগ্রেস সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেছেন, কয়েকদিন আগেই মোদী চিনা অ্যাপে শহিদদের স্মরণে বার্তা দিেয়ছিলেন তারপরে নিজেই আবার চিনা অ্যাপ নিিষদ্ধ করছেন। পিএম কেয়ার্স অ্যাকাউন্টে একাধিক চিনা সংস্থার কাছ থেকে অনুদান নেওয়া হয়েছে বলে অভিযোগ করেছেন তিনি।

পাখির চোখ 21 - এর নির্বাচন, জনসংযোগ ঢাল বিজেপির

চিনকে দুরমুশ করতে ভারতের জন্য 'জোরদার' সমর্থনের বার্তা ফ্রান্সের! লাদাখ নিয়ে তপ্ত হচ্ছে বিশ্বচিনকে দুরমুশ করতে ভারতের জন্য 'জোরদার' সমর্থনের বার্তা ফ্রান্সের! লাদাখ নিয়ে তপ্ত হচ্ছে বিশ্ব

English summary
Narendra Modi get support from netizens and Tiktokers on Chinese App ban dicosion
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X