• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সাংসদদের অনুপস্থিতিতে রুষ্ট মোদী, কারা আসছেন না সংসদে? চাইলেন নামের তালিকা

সংসদে সাংসদদের অনুপস্থিতি নিয়ে অনেক আগেই কড়া বার্তা দিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। দলের নির্বাচিত জনপ্রতিনিধিদের সংসদে উপস্থিতির হার নিয়ে সতর্ক করেছিলেন তিনি। কিন্তু প্রধানমন্ত্রীর কড়া বার্তার পরেও দেখা গিয়েছে সংসদের বাদল অধিবেশনে একাধিক বিজেপি সাংসদ অনুপস্থিত।

অসন্তুষ্ট মোদী

অসন্তুষ্ট মোদী

এই খবর জানার পর অত্যন্ত অসন্তুষ্ট হয়েছেন তিনি। রীতিমত বিরুক্তি প্রকাশ করেই কারা কারা সংসদ অধিবেশনে অনুপস্থিত থেকেছেন তাঁদের নাম জানতে চেয়েছেন তিনি। সংসদ বিষয়ক মন্ত্রী প্রহ্লাদ জোশীর কাছে অনুপস্থিত বিজেপি সাংসদদের নামের তালিকা জানতে চেয়ে পাঠিয়েছেন তিনি।

চাইলেন নামের তালিকা

চাইলেন নামের তালিকা

শুধু একদিন নয় প্রতিদিন সেই অনুপস্থিতির তালিকা দিতে হবে বলে জানিয়েছেন তিনি। বাদল অধিবেশন শুরু আগেই কারা কোনদিন সংসদে থাকবেন এই নিয়ে একটি রুটিন তৈরি করে গিয়েছিলেন নরেন্দ্র মোদী। সেটি উপেক্ষা করেও একাধিক বিজেপি সাংসদ অধিবেশনে উপস্থিত হননি বলে অভিযোগ।

কড়া নজর প্রধানমন্ত্রীর

কড়া নজর প্রধানমন্ত্রীর

মঙ্গলবার সংসদীয় কমিটির বৈঠকে আবারও দলের সাংসদদের বেশি করে অধিবেশনে যোগ দেওয়ার অনুরোধ জানিেয়ছেন তিনি। এমনকী সাংসদদের রাজনৈতিক রং না দেখেই কাজ করার পরামর্শ দিয়েছিলেন তিনি। জলসংকট দূর করতে বিশেষ ভাবে উদ্যোগী হওয়ার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী। উন্নয়নের কাজ কোথাও যেন ব্যহত না হয় সেদিকে কড়া নির্দেশ দিেয়ছেন তিনি।

English summary
Narendra Modi expressed anger over some MP not adhering to the roster
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X