• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশের করোনা পরিস্থিতি নিয়ে সর্বদলীয় বৈঠকের ডাক, নেতৃত্বে নরেন্দ্র মোদী

দেশের করোনা পরিস্থিতি ক্রমেই গম্ভীর রূপ ধারণ করছে। বিশেষ করে কয়েকটি রাজ্যকে নিয়ে উদ্বিগ্নে রয়েছে সরকার। এরকম অবস্থায় কেন্দ্রের পক্ষ থেকে আগামী ৪ ডিসেম্বর সর্বদলীয় বৈঠকের ব্যবস্থা করা হয়েছে। সেখানে কোভিড–১৯ মহামারি নিয়ে আলোচনা করা হবে। এই বৈঠকের নেতৃত্বে থাকবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

দেশের করোনা পরিস্থিতি নিয়ে সর্বদলীয় বৈঠকের ডাক, নেতৃত্বে নরেন্দ্র মোদী

এই বৈঠক সমন্বয় করবে সংসদ বিষয়ক মন্ত্রণালয়। মন্ত্রকের পক্ষ থেকে জানা গিয়েছে যে সব দলের শীর্ষ নেতৃত্বকে জানানো হয়েছে। মহামারি প্রকোপের পর থেকে কেন্দ্রের সঙ্গে সব দলের বৈঠক এই নিয়ে দ্বিতীয়বার অনুষ্ঠিত হবে। কেন্দ্রের পক্ষ থেকে প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, স্বাস্থ্য মনত্রী হর্ষ বর্ধন সহ অন্যান্য শীর্ষ নেতা–মন্ত্রীরা উপস্থিত থাকবেন বলে জানা গিয়েছে।

চিন্তায় দেশের করোনা পরিস্থিতি! শুক্রবার সর্বদলীয় বৈঠকে মোদী

সংসদীয় বিষয়ক মন্ত্রী প্রহ্লাদ যোশী ও প্রতিমন্ত্রী অর্জুল লাল মেঘওয়ালও এই বৈঠকে থাকবেন। জানা গিয়েছে, জাতীয় রাজধানীতে কোভিড–১৯ বৃদ্ধি পাওয়ার কারণে সংসদের শীতকালীল অধিবেশনের সঙ্গে বাজেট অধিবেশন একসঙ্গে করা নিয়েও এই একই বৈঠকে আলোচনা হবে। আহমেদাবাদ, হায়দরাবাদ ও পুনেতে ফার্মাসিউটিক্যাল সংস্থা পরিদর্শন এবং করোনা ভাইরাস ভ্যাকসিন উন্নয়ন কাজের পর্যালোচনা নিয়ে মোদীর সফরের পরে এই বৈঠকটি তাৎপর্যপূর্ণ মনে করা হচ্ছে। এই বৈঠকের আগে দেশের ক্ষতিগ্রস্ত রাজ্যের মুখ্যমন্ত্রীদের নিয়ে করোনা ভ্যাকসিন প্রসঙ্গৈ বৈঠক করেন নরেন্দ্র মোদী।

ভারতে মোট করোনা সংক্রমণের সংখ্যা ৯৪ লক্ষের গণ্ডি পেরিয়েছে। তবে দৈনিক সংক্রমণ নামছে অনবরত। এমনকী দেশে দৈনিক নতুন মৃত্যুর সংখ্যাও ৫০০–র কম। কমছে সক্রিয় রোগীর সংখ্যাও। সোমবার একদিনে করোনায় সংক্রমণের খবর এসেছে কেরল ও মহারাষ্ট্রের থেকে।

শুভেন্দুকে বাদ দিয়ে কি মেদিনীপুরে সফল হবে তৃণমূল! আসরে মমতার মন্ত্রীরা

English summary
narendra modi called for all party meeting to discuss covid 19 situation in the country
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X