• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'মোদী ও উদ্ধব দুই ভাইয়ের মতো'! মুখ্যমন্ত্রীর শপথের পরের দিনই দাবি শিবসেনার

  • |

বিধানসভা নির্বাচনের পর বিজেপির সঙ্গ ছেড়ে এনসিপি ও কংগ্রেসের দিতকে ঝুঁকে সরকার গঠন করে শিবসেনা। সেই মহা-নাটকীয় মুহূর্তের পরতে পরতে লেগে ঠাকা টুইস্ট তোলপাড় করেছে মহারাষ্ট্রকে। এরপর যাবতীয় অধ্যায়ের পর দেবেন্দ্র ফড়নবীশ ইস্তফা দিয়ে শুধুমাত্র শিবসেনাকেই নিশানায় রেখে আক্রমণ শানিয়ে নেন। এরপর শিবসেনা সুপ্রিমো উদ্ধব ঠাকরে মুখ্যমন্ত্রী পদে আসীন হতেই মোদী-ঠাকরে সমীকরণের নতুন ইঙ্গিত দিয়ে দিল সেনা মুখপত্র 'সামনা'।

মোদীর বার্তা উদ্ধবকে

মোদীর বার্তা উদ্ধবকে

উদ্ধবের মুখ্যমন্ত্রী পদে শপথের পর টুইট করে তাঁকে শুভেচ্ছা জানিয়েছিলেন মোদী। তাতে তিনি বলেন, আগামী দিনে মহারাষ্ট্রের জন্য মন দিয়ে কাজ করবেন উদ্ধব , বলে বিশ্বাস করেন মোদী। প্রসঙ্গত, ভোটের আগে থেকেই মোদী-উদ্ধব সম্পর্কে সেভাবে উন্নতির দিকে যায়নি । আর মহারাষ্ট্রে ভোট মিটকেই বিজেপি-শিবসেনার ভাঙনের পর মোদীর এই বার্তা রীতিমতো প্রাসঙ্গিক হয়ে ওঠে।

 শিবসেনার বার্তা

শিবসেনার বার্তা

শিবসেনার মুখপত্র 'সামনা' লিখেছে, 'মহারাষ্ট্রে শিবসেনা আর বিজেপির মধ্যে সমস্যা থাকলেও উদ্ধব ঠাকরে আর মোদীজি ভাইয়ের মতো একে অপরের কাছে। তাই মহারাষ্ট্রের ছোটভাইের জন্য মোদীজির সামনে রয়েছে বড় দায়িত্ব। '

মোদীকে নিয়ে 'সামনা'

মোদীকে নিয়ে 'সামনা'

শিবসেনার মুখপত্র লিখছে, প্রধানমন্ত্রী শুধুমাত্র একটি পার্টির হননা। তিনি গোটা দেশের। দিল্লির বুঝে নেওয়া উচিত মহারাষ্ট্রের মানুষ কী চাইছেন।

বিজেপি দলের সমালোচনায় 'সামনা'

বিজেপি দলের সমালোচনায় 'সামনা'

মোদীকে নিয়ে 'বন্ধুত্ব' এর হাতছানি দিলেও শিবসেনা মহারাষ্ট্রের প্রাক্তন বিজেপি সরকারকে কটাক্ষ করতে ছাড়েনি। তানা জানিয়েছে, গত ৫ বছরে মহারাষ্ট্রকে লাখ কোটি টাকার ঋণগ্রস্ত করে দিয়েছে বিজেপি সরকার। আর তার খেসারত দিতে হচ্ছে বর্তমান মহারাষ্ট্র সরকার।

মহারাষ্ট্রে ৮০ শতাংশ কোটা স্থানীয়দের জন্য! বেকারত্ব নিয়ে উদ্ধব সরকারের আসন্ন পদক্ষেপ ঘিরে জল্পনামহারাষ্ট্রে ৮০ শতাংশ কোটা স্থানীয়দের জন্য! বেকারত্ব নিয়ে উদ্ধব সরকারের আসন্ন পদক্ষেপ ঘিরে জল্পনা

English summary
Narendra Modi And Uddhav Thackeray are like Brothers says Samna
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X