• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

তাবলিঘি জামাতের জমায়েত তালিবানি অপরাধের সামিল, তীব্র আক্রমণ নকভির

নিজামউদ্দিনের কাণ্ড দেখে ফুঁসে উঠেছেন সংখ্যালঘু উন্নয়নমন্ত্রী মুক্তার আব্বাস নকভি। তিনি ঘটনার তীব্র নিন্দা করে একে তালিবানি অপরাধ বলে কটাক্ষ করেছেন। যার জেরে ১২৮ জন সংক্রামিত হয়েছেন দেশে। এই অপরাধ ক্ষমার অযোগ্য বলে টুইট করেছেন তিনি।

তালিবানি অপরাধ

তালিবানি অপরাধ

নিজামউদ্দিনের তাবলিঘি জামাতের ধর্মসভায় কয়েক হাজার জমায়েতের কড়া সমালোচনা করেছেন তিনি। এই ঘটনা তালিবানি অপরাধের সমান বলে টুইটে কটাক্ষ করেছেন তিনি। সরকারের নির্দেশ অমান্য করে এই ধরনের জমায়েত করা ক্ষমার অযোগ্য অপরাধ বলে টুইটে আক্রমণ শানিয়েছেন সংখ্যালঘু উন্নন মন্ত্রী মুক্তার আব্বাস নকভি।

মৌলবিদের কড়া নির্দেশ

মৌলবিদের কড়া নির্দেশ

করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে সব মৌলবিদের সরকারের নির্দেশ মেনে চলার নির্দেশ দিয়েছেন তিনি। প্রায় ২১০০ জন প্রতিনিধি অংশ নিয়েছিলেন নিজামউদ্দিনের এই সভায়। মালয়েশিয়া, ইন্দোনেশিয়া থেকে প্রতিনিধিরা এসেছিলেন এখানে। সেখান থেকেই ছড়িয়েছে সংক্রমণ। ৩৬ ঘণ্টা ধরে অপারেশন চালিয়ে নিজামউদ্দিনে মার্কজের হেটকোয়ার্টার থেকে ২৩০০ জনকে বের করে দিল্লি পুলিস। তাঁদের সকলকে কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।

এফআইআর দায়ের

এফআইআর দায়ের

ইতিমধ্যেই মার্কজের প্রধান মৌলনা সাদের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে। তার পর থেকেই পলাতক মৌলনা সাদ। তাঁর সন্ধানে হন্যে হয়ে খুঁজছে পুলিস। এই ঘটনায় আরও ৬ জনের নামে এফআইআর দায়ের করা হয়েেছ। মহামারী আইনের আওতায় তাঁদের বিরুদ্ধে মামলা করেছে দিল্লি পুলিস।

English summary
Naqvi sharpen attack on Tablighi Jamat programme says it's Talibani crime
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X