• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আধার কার্ডে নাম ভুল, রাজনাথ সিংয়ের গাড়ির সামনে শুয়ে পড়লেন এক ব্যক্তি

সংসদে যাওয়ার মুহূর্তে কেন্দ্রীয় মন্ত্রী রাজনাথ সিংয়ের কনভয় আটকানোর চেষ্টা করলেন এক ব্যক্তি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ৩৫ বছরের ওই ব্যক্তি রাজনাথ সিংয়ের গাড়ির সামনেই শুয়ে পড়েছিলেন। প্রসঙ্গত, গান্ধী পরিবারের এসপিজি তুলে দেওয়ার পরে প্রিয়াঙ্কা গান্ধীর বাসভবনে সোমবার গাড়ি ঢুকে পড়েছিল।

আধার কার্ডে নাম ভুল, রাজনাথ সিংয়ের গাড়ির সামনে শুয়ে পড়লেন এক ব্যক্তি

তড়িঘড়ি মন্ত্রীর নিরাপত্তরক্ষীরা রাস্তা থেকে ওই ব্যক্তিকে সরিয়ে দেন। তারপরই তাকে আটক করে পুলিশ। পার্লামেন্ট স্ট্রিট থানায় তাকে নিয়েও যাওয়া হয়। পুলিশ সূত্রে খবর, ওই ব্যক্তির নাম বিশ্বম্বর দাশগুপ্ত। তিনি উত্তরপ্রদেশের কুশিনগরের বাসিন্দা। ওই ব্যক্তি মানসিক ভাবে বিপর্যস্ত বলেও জানা গিয়েছে। জানা গিয়েছে যে, ওই ব্যক্তির আধার কার্ডে নাম ভুল এসেছে। আর সেই কারণেই তিনি প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর সঙ্গে দেখা করতে আসছিলেন। এদিন দুপুর ১টা ২৫ মিনিটে এই কাণ্ডটি ঘটে। খুবই গুরুত্বের সঙ্গে বিষয়টি দেখা হয়েছে কারণ এই মুহূর্তে সংসদে অধিবেশন চলছে। সংসদ চত্বরে নিরাপত্তাও একবারে জোরদার করা হয়েছে।

সোমবারও কংগ্রেসের সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধীর বাসভবনে গাড়ি ঢুকে পড়ে। জানা গিয়েছে, ওই গাড়িতে পা–চজন ছিলেন। যাঁরা প্রিয়াঙ্কার সঙ্গে সেলফি তোলার জন্য ভিতরে ঢুকে গিয়েছিলেন। বাসভবনে জেড প্লাস নিরাপত্তা থাকার পরও তাঁরা প্রবেশ করতে সক্ষম হয়েছেন। সোমবারের পর মঙ্গলবারও একই ধরনের ঘটনা ঘটায় প্রশ্নের মুখে ভিভিআইপিদের সুরক্ষা ব্যবস্থা।

ইতিহাসের সবথেকে উষ্ণতম দশক হতে চলেছে ২০১০

English summary
name on the aadhaar card is incorrect a person was lying in front of rajnath singhs car
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X