• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনার নতুন স্ট্রেইনের আতঙ্কে ভারতের কোন কোন রাজ্যে রাতের কার্ফু জারি হল! তালিকা একনজরে

  • |

ব্রিটেনে করোনা ভাইরাসের নতুন স্ট্রেইনের খবরের মধ্যেই জানা গিয়েছে, আরও এক তৃতীয় স্ট্রেইন দক্ষিণ আফ্রিকা থেকে ছড়াতে শুরু করেছে। এমন এক পরিস্থিতিতে অতিমারী যখন ক্রমাগত ভয় ধরাতে শুরু করেছে তখন দেশে একাধিক রাজ্যে জারি হল রাতের কার্ফু। কোন রাজ্যে কার্ফু নিয়ে কী নিয়ম দেখা যাক।

 কর্ণাটক

কর্ণাটক

জানুয়ারি ১ তারিখ পর্যন্ত কর্ণাটকে রাতের কার্ফু জারি হয়েছে। সেখানে রাত ১১ টা থেকে ভোর ৫ টা পর্যন্ত রাত কার্ফু জারি রয়েছে। তবে ৬ টার পর থেকে জনজীবন স্বাভাবিক থাকবে বলে জানানো হয়।

মহারাষ্ট্র

মহারাষ্ট্র

২২ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি পর্যন্ত মহারাষ্ট্রে জারি রয়েছে রাতের কার্ফু। সেখানে রাত ১১ টা থেকে ভোর ৬ টা পর্যন্ত জারি থাকবে কার্ফু। তবে রাতে ট্যাক্সি ও ব্যক্তিগত গাড়ি চলবে। চলবে অটোও।

গুজরাত

গুজরাত

গুজরাতের আমেদাবাদে রাত ৯ টা থেকে ভোর ৬ টা পর্যন্ত আপাতত কার্ফু জারি রয়েছে। এটি নভেম্বর থেকেই জারি আছে। তবে গুজরাতে এই নতুন করোনা স্ট্রেইনের জন্য এই কার্ফু জারি হয়নি। তার আগে থেকেই জারি রয়েছে রাতের কার্ফু।

হিমাচল ও পাঞ্জাব

হিমাচল ও পাঞ্জাব

গত ২৫ নভেম্বর থেকে হিমাচল প্রদেশে লাগু রয়েছে রাতের কার্ফু। রাত ১০ টা থেকে ভোর ৬ টা পর্যন্ত এই কার্ফুর সময়সীমা। জানুয়ারির ৫ তারিখ পর্যন্ত এটি চলবে। পাঞ্জাবে ১১ ডিসেম্বর থেকে রাতের কার্ফু জারি। সেটি চলবে ১ জানুয়ারি পর্যন্ত। রয়েছে জমায়েত নিয়ে নানা বিধি।

মনিপুর ও রাজস্থান

মনিপুর ও রাজস্থান

মনিপুরে সন্ধ্যে ৬ টা থেকে রাত ৪ টে পর্যন্ত রয়েছে কার্ফু। কোনও জায়গায় অনুষ্ঠানে সেখানে ২০ জনের বেশি জমায়েতে নিষেধাজ্ঞা রয়েছে। রাজস্থানে ৩১ ডিসেম্বরের রাতে কার্ফু জারি রয়েছে। সেদিন রাত ৮ টা থেকে ভোর ৬ টা পর্যন্ত কার্ফু জারি থাকবে।

English summary
Name of the indian states which have imposed night curfew
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X