• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

দেশ জুড়ে করোনা যন্ত্রণা, কার্ফু ভাঙলেই ওঠবস সাথে চোখ রাঙানি নাগপুর পুলিশের

  • |

বিশ্ব তথা গোটা দেশজুড়ে ক্রমে বেড়েই চলেছে প্রাণঘাতী করোনার প্রাদুর্ভাব। বিশেষজ্ঞদের মতে নিরাপদ থাকার একটাই উপায় ঘর-বন্দী থাকা। আক্রান্ত ব্যাক্তিদের সংস্পর্শে এলেই সুস্থ মানুষের শরীরে জেঁকে বসছে এই রোগ, তারপর তার থেকে ছড়াচ্ছে আরও। ইতিমধ্যেই,প্রধানমন্ত্রী নরেন্দ্রমন্ত্রীর ডাকে গত ২২শে মার্চ দেশজুড়ে সকাল ৭টা থেকে রাত ৯ টা অবধি পালিত হয়েছে জনতা কারফিউ। তারপরেই, বিভিন্ন রাজ্যগুলিতেও জারি হয় কারফিউ এবং লকডাউন পরিস্থিতি।

নাগপুরে কারফিউ ভাঙলেই ওঠবোস

নাগপুরে কারফিউ ভাঙলেই ওঠবোস

সে বয়স যাইহোক, শাস্তি একই। কোনোও গুরুত্বপূর্ণ কাজ ছাড়া লকডাউন না মেনে রাস্তায় বেরোলেই কার্যত রাস্তায় দাঁড় করিয়ে ওঠবোস করাচ্ছে পুলিশ। এমন শাস্তিরই নজির মিলল নাগপুরের রাস্তায়। ততক্ষণ চলবে দাওয়াই যতক্ষণ পর্যন্ত না পুলিশ কর্মকর্তার মন ভরে। এমন অভিনব শাস্তির ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

অন্য রূপে দেখা মিলল পুলিশের

অন্য রূপে দেখা মিলল পুলিশের

সোমবার থেকেই মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরের ডাকে কারফিউ জারি হয়েছে মহারাষ্ট্রে। পাশাপাশি লাগু করা হয়েছে ১৪৪ ধারাও। এবার কারফিউ সফল করতে বেশ তৎপরতা দেখা গেল পুলিশদের মধ্যে। ফাঁকা রাস্তাতেও রয়েছে পুলিশ ফোর্স, কেউ অকারণে নিয়ম ভাঙলেই চলছে ধমক, চোখ রাঙানি থেকে ওঠবোস।

দিলীপের মুচমুচে মন্তব্যই কি রাজ্য বিজেপির জনপ্রিয়তার বড়ো কারণ?
সাবধানতা নেটিজেনমহলে, ভাইরাল ভিডিও

সাবধানতা নেটিজেনমহলে, ভাইরাল ভিডিও

সোশ্যাল মিডিয়া খুললেই একটা কথাই সামনে আসছে ' স্টেফ সেফ, স্টে অ্যাট হোম'। যারা নিয়ম ভাঙছেন তাদের জন্য ক্ষোভ উগরে দিচ্ছেন নেটিজেন মহল। এদিন এই ভিডিও ভাইরাল হতেই আলোচনায় মেতে উঠেছেন নেটিজেনরা। দেদার ভিডিও শেয়ার করে ক্যাপশানে বুঝিয়ে দিচ্ছেন নিয়ম ভাঙলে কী হতে পারে পরিণতি।

English summary
Coronation pains across the country, Nagpur police punished curfew violators with uthak baithak,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X