• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বেঙ্গালুরুতে তথ্য-প্রযুক্তি কর্মীকে কুপিয়ে খুন, উদ্দেশ্য নিয়ে ধোঁয়াশায় পুলিশ

  • By Soumik Bose
  • |

বেঙ্গালুরুতে রহস্যজনক পরিস্থিতিতে খুন হলেন ওড়িশার এক তথ্যপ্রযুক্তি কর্মী। সোমবার সকালে বেঙ্গালুরু শহরতলিতে এক বান্ধবীর সঙ্গে করতে যাচ্ছিলেন প্রণয় মিশ্রা নামে ২৮ বছরের ওই তথ্য-প্রযুক্তি কর্মী। যে বাড়িতে তিনি ভাড়া থাকতেন সেখান থেকেই এক কিমি দুরে রক্তাক্ত অবস্থায় তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান স্থানীয় বাসিন্দারা। হাসপাতালে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। তাঁকে ছুরি দিয়ে কোপানো হয় বলে জানা গিয়েছে।

বেঙ্গালুরুতে তথ্য-প্রযুক্তি কর্মীকে কুপিয়ে খুন, উদ্দেশ্য নিয়ে ধোঁয়াশায় পুলিশ

পুলিশ সূত্রে জানা গিয়েছে, রবিবার রাতে বন্ধুদের সঙ্গে পার্টি করেছিলেন প্রণয় মিশ্রা। ভোর রাতে বাড়ি ফিরেই সকালে আবার বান্ধবীর সঙ্গে দেখা করতে বেরিয়ে পড়েন তিনি। পথেই তাঁকে বেশ কয়েকবার কোপানো হয় বলে জানিয়েছেন পুলিশ আধিকারিক এমবি বোরোলিঙ্গাইয়াহ। তবে তাঁর কাছ থেকে কোনও মূল্যবান জিনিস খোয়া যায়নি বলেই জানিয়েছেন তিনি। এমনকী তাঁর মোবাইল ও টাকা পয়সাও প্রণয়ের পকেটেই ছিল।

এবিষয়ে ইতিমধ্যেই খুনের অভিযোগে মামলা রুজু করা হয়েছে। কে বা কারা খুন করেছে এবং খুনের উদ্দেশ্য তদন্ত করে দেখা হচ্ছে বলে জানা গিয়েছে। এমনকী তিনি যে বহুজাতিক তথ্য-প্রযুক্তি সংস্থায় কর্মরত ছিলেন, সেখানে গিয়েও খোঁজখবর নেওয়া হয়েছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। তবে যেহেতু খুন ভোর সপ্তাহান্তের ভোরে ও অফিস থেকে অনেকটা দুরে হয়েছে, তাই সংস্থাকে তদন্তের আওতায় রাখা হচ্ছে না বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে।

English summary
A techie in Bengaluru stabbed to death in the wee hours of Monday, no valueable is missing from him, says police
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X