• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আম্ফান আছড়ে পড়ার আগে 'বিকট শব্দ' দেশের প্রযুক্তিনগরীতে! রহস্য-আতঙ্ক ক্রমশ ঘনীভূত

একদিকে চলছে আম্ফান ঘিরে বাংলা , ওড়িশায় প্রহর গোনার পালা, অন্যদিকে আতঙ্ক উদ্বেগ দেশের অন্য প্রান্তে। এদিন দুপুরে বাংলা যখন আম্ফান ঘিরে আতঙ্কের মধ্যেই ভূমিকম্পে হতবাক, তখন দুপুর দেড়টা নাগাদ বাঙালি অধ্যুষিত আরও এক শহর শুন এক বিকট শব্দ, যা অবশ্যই কোনও কৃত্রিম শব্দ বলে মনে করা হচ্ছে না।

 কোথায় ঘটেছে এমন?

কোথায় ঘটেছে এমন?

দেশের তাবড় প্রযুক্তি শহর বেঙ্গালুরুতে এদিন দেড়টা নাগাদ একটি বিকট শব্দ শোনা যায়। আতঙ্কে এলাকাবাসীরা ভূমিকম্প ভাবতে থাকেন। যদিও প্রশাসনিকস্তরে জানানো হয়েছে যে শব্দটি ভূমিকম্পের জেরে হয়নি। এরপর থেকেই শহরজুড়ে রহস্য দানা বাঁধছে।

কেমন ছিল সেই শব্দ

কেমন ছিল সেই শব্দ

প্রাথমিকভাবে এলাকাবাসীদের দাবি এই শব্দ অনেকটাই ঝড়ের মতো , আবার অনেকের দাবি , আকাশভাঙা একটি প্রবল বজ্রপাতের মতো শব্দ ছিল এটি। অনেকেই মেঘের ভিতর বিমান চলাচল বলে মনে করেন। তবে বায়ুসেনা এবিষয়ে এখনও নিশ্চিত করা বাকি। নিশ্চিত করা বাকি রয়েছে বিমানবন্দরের থেকে।

 তদন্ত শুরু

তদন্ত শুরু

বিকট এই শব্দ ঘিরে হোয়াইট ফিল্ড, মারাথালি, সারজাপুর , এলেকট্রনিক সিটি সহ শহরের বেশ কয়েকটি এলাকায় আতঙ্ক দেখা দিয়েছে। পুলিশ সূত্রে তদন্ত শুরু হয়েছে।

 এর আগেও বেঙ্গালুরুতে এমন ঘটনা ঘটেছে!

এর আগেও বেঙ্গালুরুতে এমন ঘটনা ঘটেছে!

২০২০ সালে করোনার আবহে এমন ঘটনা ঘটায় অনেকেই একে ভিনগ্রহের প্রাণীর যান বলে মনে করছেন। বহুজনই টুইটারে দাবি করেছেন যে শব্দের জেরে তাঁদের বাড়ির কাঁচ কেঁপে ওঠে। যা সুপারসোনিক জেট বা যুদ্ধবিমানের জেরে স্বাভাবিকভাবে হয় না। সেই মর্মে বহু পোস্ট টুইটারে এসেছে। এদিকে, শুধু ২০২০ সালেই এমন শব্দ যে শোনা গিয়েছে তা নয়, এর আগে ২০০৫ সালেও এমন শব্দ বেঙ্গালুরু শুনেছিল।

শহর থেকে গ্রামে ব্যাপক ক্ষতি : মুখ্যমন্ত্রী

আম্ফানের প্রকোপে প্রথম বলি! কতটা প্রলয় আনতে চলেছে এই সুপার সাইক্লোন?

English summary
Mysterious sound panicked Bengaluru citizen, investigation on
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X