• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

রামমন্দির নিয়ে মুসলিমদের এমনই হুঁশিয়ারি! ফের বিতর্কে মোদী মন্ত্রিসভার এই মন্ত্রী

ফের বিতর্কে কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং। রামমন্দির নিয়ে মুসলিমদের তিনি হুঁশিয়ারি দিয়েছেন বলে অভিযোগ। যদি মুসলিমরা রাম মন্দিরকে সমর্থন না করেন, তার ফলাফল নিয়ে এই হুঁশিয়ারি দেওয়া হয়েছে। একইসঙ্গে যাঁরা বেশি সংখ্যক শিশুর জন্ম দিচ্ছেন, তাদের নিয়ে আইন তৈরির ওপর জোর দিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী।

রামমন্দির নিয়ে মুসলিমদের এমনই হুঁশিয়ারি! ফের বিতর্কে মোদী মন্ত্রিসভার এই মন্ত্রী

মুসলিমরা মোঘল নয়, ভগবান রামের বংশধর। সেইজন্য তাদের রামমন্দিরে সমর্থন জানানো উচিত। যদি তাঁরা রামমন্দিরের কারণকে সমর্থন না করেন, তারা ভালভাবেই জানেন, হিন্দুরা তাদের ঘৃণা করবে। যদি এই ঘৃণা বাড়তে থাকে, তাহলে মুসলিমরা ভাল করেই বুঝতে পারবে ফলাফল সম্পর্কে। সূত্রের খবর অনুযায়ী এমনটাই বলেছেন এই কেন্দ্রীয় মন্ত্রী। উত্তর প্রদেশের বাগপতে জনসংখ্যা নিয়ন্ত্রণ নিয়ে একসভায় কেন্দ্রীয় মন্ত্রী এই হুঁশিয়ারি দেন বলে জানা গিয়েছে।

কেন্দ্রীয় মন্ত্রী বলেছেন, দেশে প্রত্যেক আইনে জনসাধারণের অংশগ্রহণ জরুরি। যখন তা হয়ে যাবে, তখন রামমন্দির ইস্যু এবং জনসংখ্যা নিয়ন্ত্রণ নিয়ে নির্দিষ্ট আইন তৈরি হবে। যার মাধ্যমে তাদের মোকাবিলা করা হবে। কেন্দ্রীয় মন্ত্রীর মতে এই মুহুর্তে রাম মন্দির ইস্যু অনেকটা দ্বিতীয় স্টেজের ক্যানসারের মতো। যদিও এর চিকিৎসা এখনই না করা হয়, পরবর্তী পর্যায়ে তা দুরারোগ্য হয়ে পড়বে।

মুসলিমদের কাছে কেন্দ্রীয় মন্ত্রী গিরিরাজ সিং-এর অনুরোধ, রামমন্দিরের কারণকে সমর্থন করতে একধাপ এগিয়ে আসুন এবং এর জন্য অংশগ্রহণ করুন। ভারত এমন একটা দেশ, যেখানে প্রত্যেক বিষয়েই আলোচনা বাধার সম্মুখীন হয়। এমনই মন্তব্য করেছেন কেন্দ্রীয় মন্ত্রী।

যাঁরা বেশি সংখ্যক শিশুর জন্ম দিচ্ছেন, তাদের নিয়ে আইন তৈরির ওপর জোর দিয়েছেন কেন্দ্রীয় মন্ত্রী। যাঁরা এরসঙ্গে একমত হবেন না, তাঁদের ভোটদানের অধিকার কেড়ে নেওয়ার ব্যাপারে সওয়াল করেছেন তিনি।

English summary
Muslims Ram descendants, must back mandir says union minister Giriraj Singh
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X