'রামমন্দিরের বিরুদ্ধে নন মুসলিমরা', বললেন শ্রী শ্রী রবিশঙ্কর ,উঠছে রহস্যজনক কিছু তথ্য

  • Posted By:
Subscribe to Oneindia News

অযোধ্যায় রামমন্দির নির্মান বিতর্ক নিয়ে এবার সরাসরি মুখ খুললেন শ্রী শ্রী রবিশঙ্কর। গতকাল উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গে বৈঠকের পর, আজ অযোধ্যা যান 'আর্ট অফ লিভিং'-এর স্রষ্টা শ্রী শ্রী রবিশঙ্কর। সেখানেই তিনি জানান মুসলিম সম্প্রদায় রামমন্দির নির্মাণের বিরোধী নয়।

'রামমন্দিরের বিরুদ্ধে নন মুসলিমরা', বললেন শ্রী শ্রী রবিশঙ্কর ,উঠছে রহস্যজনক কিছু তথ্য

এক সংবাদসংস্থাকে দেওয়া সাক্ষাৎকারে শ্রী শ্রী রবিশঙ্কর জানিয়েছেন, "সমস্যা সমাধান অনেক সময়ে অসুবিধাজনক হয়ে দাঁড়ায়, তবে আমাদের নেতা , যুব সমাজ, মানুষ সকলে মিলে তার সমাধান করতে পারে।" তিনি আরও জানান যে, "যদি আমরা সাফল্য পাই তাহলে তা বিশ্বের কাথে একটি উদাহরণ হয়ে থাকবে ।"

উল্লেখ্য, বিতর্কিত সমস্যাকে সমাধানে শ্রী শ্রী রবিশঙ্করের উদ্যোগ সমবেতভাবে সাড়া পায়নি। এদিকে, এক প্রাক্তন বিজেপি নেতার দাবি, শ্এই ধর্মগুরুর ওপর সম্পত্তি কেলেঙ্কারির মামলা দায়েরের পর , তা থাকে মুক্তি পেতেই তিনি রামমন্দির ইস্যুতে নাক গলাচ্ছেন। অন্যদিকে, নির্মোহি আখারার প্রধান মহান্ত দীনেন্দ্র দাস জানিয়েছেন গোপন চ্যানেল দিয়ে সুন্নি ওয়াকফ বোর্ডের কাছে ২০ কোটি টাকা পাঠানো হয়েছে। যাতে তাঁরা কোনওভাবে নিজেদের দাবি না রাখেন। তবে এবিষয়ে, রবিশঙ্করকে জিজ্ঞাসা করলে তিনি বলেন "আমি এই বিষয়ের মধ্য়ে পড়তে চাই না।"

English summary
Muslims are "by and large" not opposed to the construction of a Ram temple on the disputed site in Ayodhya where the Babri Masjid once stood, spiritual leader Sri Sri Ravi Shankar said Thursday.
Please Wait while comments are loading...

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.