• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

বারাণসীর মুসলিম মহিলাদের মোদী-প্রীতি! ক্ষুব্ধ মওলনারা

তিন তালাক বিরোধী আইন চালু হওয়ায় বারাণসীর মুসলিম মহিলারা প্রধানমন্ত্রীকে রাখি পাঠালেন। যদিও এই কাজের জন্য তাদের মুসলিম মৌলনারাদের কটাক্ষের মুখে পড়তে হয়েছে। তবে বেশ কয়েকজন মুসলিম মৌলনা এই কাজের প্রশংসা করেছেন। এই অংশের মৌলনাদের বিরোধীরা বলছে, এই কাজ আরএসএস-এর সস্তা প্রচার।

বারাণসীর মুসলিম মহিলাদের মোদী-প্রীতি! ক্ষুব্ধ মওলনারা

রাখি তৈরির সঙ্গে যুক্ত মুসলিম মহিলারা বলছেন, তিল তালাকের প্রথা বন্ধ করে মোদী যে কাজ করেছেন, তা এক ভাইয়ের মতো। তাঁদের এই ভাইয়ের জন্য তাঁরা বোনের রাখি তৈরি করেছেন, হাতে তুলে দেওয়ার জন্য। মুসলিম মহিলাদের মতে, তাঁদের করুণ পরিস্থিতির পথে বাধা তৈরি করেছেন মোদী। এমনকি ভবিষ্যতেও মহিলারা তিন তালাক বিরোধী আইন থেকে সুবিধা পাবেন। সেই জন্যই তারা মোদীকে রাখি পাঠিয়েছেন।

[আরও পড়ুন: তৃণমূল কংগ্রেস কর্মীর মৃত্যু ঘিরে রহস্য হুগলিতে ]

রাখি তৈরির সঙ্গে যুক্ত রামাপোরার রামা বানো বলেছেন, প্রধানমন্ত্রী মোদী তিন তালাক প্রথার শেষ করেছেন। তিনি দেশের প্রধানমন্ত্রী এবং বারাণসী লোকসভা আসন থেকে সাংসদ। এছাড়াও তিনি দেশের মুসলিম মহিলাদের বড় ভাই। তাঁরা বোনেরা ভাইয়ের জন্য রাখি তৈরি করেছেন। এই কাজ তাঁরা চালিয়ে যাবেন বলেও জানিয়েছেন।

[আরও পড়ুন:ফের সোনিয়াই ভরসা, কংগ্রেসের সবচেয়ে দীর্ঘ সময় নেতৃত্বে তিনিই]

English summary
Encouraged by the enactment of a law against triple talaq, Muslim women in Varanasi have sent Rakhi to MPs from their area and the country's PM Narendra Modi. While some Muslim maulanas have lauded this noble cause, some have termed it as a "cheap propaganda".
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X