• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নাছোড়বান্দা মুম্বই পুলিশ, তৃতীয়বার নোটিশ গেল কঙ্গনা রানাওয়াত ও তাঁর দিদির কাছে

তৃতীয়বারের জন্য মুম্বই পুলিশ কঙ্গনা রানাওয়াত ও তাঁর দিদি রঙ্গোলি চান্ডেলকে নোটিশ পাঠালো এবং আগামী ২৩–২৪ নভেম্বর পুলিশের কাছে বয়ান রেকর্ডের জন্য হাজিরা দিতে বলা হয়েছে। তাঁর ও তাঁর দিদির বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহিতা ও বিভিন্ন সম্প্রদায়ের মধ্যে হিংসা ছড়ানোর অভিযোগ রয়েছে। বান্দ্রা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের নির্দেশে পুলিশ এই অভিযোগ দায়ের করে।

নাছোড়বান্দা মুম্বই পুলিশ, তৃতীয়বার নোটিশ গেল কঙ্গনা রানাওয়াত ও তাঁর দিদির কাছে

ডেপুটি পুলিশ কমিশনার অভিষেক ত্রিমুখে বলেন, '‌আমরা তৃতীয় নোটিশ পাঠিয়েছি এবং বান্দ্রা পুলিশকে তদন্তে সহায়তা করার জন্য তাঁদের আসতে বলা হয়েছে।’ পুলিশ জানিয়েছে, রানাওয়াতের আইনজীবী রিজওয়ান সিদ্দিকি এর আগে ২টো নোটিশের জবাবে পুলিশকে জানিয়ে ছিলেন যে তাঁরা তাঁদের ভাইয়ের বিয়ে নিয়ে হিমাচল প্রদেশে ব্যস্ত রয়েছেন ১৫ নভেম্বর পর্যন্ত।

প্রসঙ্গত এই মামলার অভিযোগকারী মুনাওয়ার আলি, রানাওয়াত বোনেদের ওপর অভিযোগ এনে জানিয়েছেন যে এই ধরনের মনোবৃত্তি থাকা মানুষদের কারণে বলিউডের ভাবমূর্তি খারাপ হয় এবং সাম্প্রদায়িক বিভেদ ও দুই সম্প্রদায়ের মধ্যে হংসা ছড়ানোর চেষ্টা করছেন কঙ্গনা ও তাঁর দিদি।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই সোশ্যাল মিডিয়ায় সোচ্চার হয়ে ওঠেন কঙ্গনা রানাওয়াত। স্বজন পোষণ থেকে শুরু করে বলিউড মাদক কাণ্ডে তিনি বহু অভিনেতা–পরিচলক–প্রযোজকদের কাঠগড়ায় তোলেন। বলিউডে মুভি–মাফিয়াদের রাজ চলে বলে অভিযোগ তোলেন এবং মুম্বইকে পাক অধিকৃত কাশ্মীরের সঙ্গেও তুলনা করেন। যার জন্য শিবসেনার তোপের মুখে পড়তে হয় তাঁকে। ‌

করোনা চলে গিয়েছে! লকডাউন নিয়ে 'দিদিমনি'কে কড়া আক্রমণ দিলীপ ঘোষের

English summary
mumbai police issued third notice to actress kangana ranaut and her sister
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X