India
  • search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

টিআরপি কারসাজি মামলায় অর্ণব গোস্বামীর নাম যুক্ত করল মুম্বই পুলিশ

Google Oneindia Bengali News

টেলিভিশন রেটিং পয়েন্টস বা টিআরপি কারসাজির মামলায় অভিযুক্ত হিসাবে রিপাবলিক টিভি-র প্রধান সম্পাদক এবং এআরজি আউটলেয়ার মিডিয়া ওনার অর্ণব গোস্বামীকে নাম রাখল মুম্বই পুলিশ। অর্ণব গোস্বামীর সঙ্গে শিভেন্দু মুলেকার, চিফ অপারেটিং অফিসার প্রিয়া মুখোপাধ্যায় এবং চিফ ফিনান্সিয়াল অফিসার শিব সুন্দরমের নাম ১,৮০০ পৃষ্ঠার চার্জশিটে রাখা হয়েছে।

টিআরপি কারসাজি মামলায় অর্ণব গোস্বামীর নাম যুক্ত করল পুলিশ

মুম্বইয়ের পুলিশ কমিশনার পরমবীর সিং বলেন, ২০২০ সালের ৮ অক্টোবর একটি টিআরপি র্যাপকেট ফাঁস করা হয়েছিল। যার মধ্যে রিপাবলিক টিভি, বক্স সিনেমা এবং ফ্যাক্ট মারাঠি জড়িত ছিল। তিনি বলেন, চ্যানেলগুলি টিআরপিগুলিতে হেরফের করেছে। টেলিভিশন চ্যানেলগুলি রেট দেওয়ার জন্য ব্রডকাস্ট অডিয়েন্স রিসার্চ কাউন্সিল বা বিএআরসি-র সিস্টেমটি বিকৃত করার সাথে জড়িত ছিল।

২০২১ সালের ১৭ মার্চ মুম্বই হাইকোর্ট জিজ্ঞাসা করেছিল, কেন মুম্বই পুলিশ এই মামলাj এফআইআর-এ অভিযুক্ত হিসাবে অর্ণব গোস্বামীর নাম দেয়নি। অন্য অভিযুক্তদের মধ্যে বিএআরসি-র প্রাক্তন প্রধান নির্বাহী অফিসার পার্থ দাশগুপ্ত এবং আরও ১৪ জন অন্তর্ভুক্ত রয়েছে। তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৪০৯, ৪২০, ৪০৬, ৪৬৫, ৪৬৮, ২০১/২০, ২০৪, এবং ২১২ ধারায় মামলা রুজু হয়েছে।

English summary
Mumbai Police has added Arnab Goswami's name in the TRP manipulation case.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X