• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

স্ত্রীকে করোনা হওয়ার মিথ্যা বাহানা দিয়ে প্রেমিকার সঙ্গে ইন্দোরে ‌পলায়ন স্বামীর

প্রেমিকার সঙ্গে থাকবেন বলে স্ত্রীকে করোনা ভাইরাস হয়েছে বলে অজুহাত দিলেন স্বামী। জানা গিয়েছে, ওই ব্যক্তি তাঁর স্ত্রীর সঙ্গে নবি মুম্বইয়ে থাকেন। তিনি জুলাই থেকেই নিখোঁজ ছিলেন, তার আগে ওই ব্যক্তি জানিয়েছিলেন যে তাঁর করোনা ভাইরাস ধরা পড়েছে। এরপর তাঁকে খুঁজে পাওয়া যায় ইন্দোরে, যেখানে তিনি তাঁর প্রেমিকার সঙ্গে দিন কাটাচ্ছেন। বিবাহ বর্হিভূত সম্পর্ক রয়েছে ওই মহিলার সঙ্গে।

স্ত্রীকে করোনা হওয়ার মিথ্যা বাহানা দিয়ে প্রেমিকার সঙ্গে ইন্দোরে ‌পলায়ন স্বামীর

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের রিপোর্ট থেকে জানা গিয়েছে, কয়েকমাস খোঁজাখুঁজির পর ওই ব্যক্তির খোঁজ মেলে ইন্দোরে এবং তাঁকে নবি মুম্বইতে ফিরিয়ে আনা হয়েছে। পুলিশ তাঁকে তাঁর স্ত্রীর হাতে তুলে দেবে। জানা গিয়েছে, ২৪ জুলাই নবি মুম্বইয়ের ২৮ বছরের ওই ব্যক্তি তাঁর স্ত্রীকে ফোন করে জানান যে তাঁর করোনা টেস্ট পজিটিভ এসেছে এবং তিনি মারা যাবেন। এরপর ওই ব্যক্তি তাঁর স্ত্রীকে বিশেষ কিছুই আর বলেননি এবং ফোন বন্ধ করে রেখে দেন। তাঁর বাইকটি তাঁর ভগ্নিপতি পরিত্যক্ত অবস্থায় রাস্তা থেকে খুঁজে পায়। এরপরই পরিবারের পক্ষ থেকে নিখোঁজ অভিযোগ দায়ের করা হয়এবং পুলিশ ওই ব্যক্তির খোঁজ শুরু করে।

পুলিশ করোনা ভাইরাস টেস্টিং কেন্দ্র, হাসপাতাল, এমনকী ভাসি ক্রিকেও ওই ব্যক্তির খোঁজ শুরু করে। তাঁর বাইক ভাসিতেই পাওয়া গিয়েচিল। ফোন বন্ধ থাকার দরুণ তাঁকে খোঁজা আরও কঠিন হয়ে পড়েছিল। কিন্তু অবশেষে ওই ব্যক্তির ফোন গত সপ্তাহে ইন্দোরে ট্রেস করা যায়, যেখানে পুলিশ গিয়ে দেখে যে ভুয়ো পরিচয়ে ভাড়া বাড়িতে রয়েছেন ওই ব্যক্তি। এরপরই তাঁর বিবাহ বর্হিভূত সম্পর্কের কথা সকলে জানতে পারে।

লাদাখে চিনের প্যাঁচ বুঝেই অস্ত্রভাণ্ডারে শক্তি বাড়াচ্ছে ভারত! সমরসজ্জা ঘিরে কী ঘটছে

English summary
mumbai man tells wife he is covid positive husband fled to indore with her lover
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X