• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

নতুন দল গঠনের জল্পনা ওড়ালেন, আপাতত নতুন দল নয়, বললেন মুলায়ম

  • By Oneindiastaff
  • |

এখনই তিনি নতুন দল গঠন করছেন না। সোমবার সাংবাদিক সম্মেলন করে এমনটাই জানালেন সমাজবাদী পার্টি নেতা মুলায়ম সিং যাদব। সোমবারের সাংবাদিক সম্মেলন থেকে নতুন দল ঘোষণার গুজব ছড়িয়েছিল। যদিও সেই গুজব নিজেই ওড়ালেন মুলায়ম।

 আপাতত নতুন দল নয়, বললেন সমাজবাদী নেতা মুলায়ম

রবিবার ছিল সমাজবাদী পার্টির রাজ্য কনভেনশন। কিন্তু সেই কনভেনশন থেকে দূরে থেকেছন মূলায়ম যাদব এবং তাঁর ভাই শিবপাল। বছর ২৫ আগে তাঁদের হাতেই গড়ে উঠেছিল এই সমাজবাদী পার্টি। সেই দলের কনভেনশনে নাকি তাঁদের আমন্ত্রণই জানানো হয়নি। লোকদল প্রেসিডেন্ট সুনীল সিং জানিয়েছিলেন, সোমবার লোহিয়া ট্রাস্ট অফিসে সাংবাদিক সম্মেলন করবেন মূলায়ম। সেখানেই লোকদলের সঙ্গে নতুন দল ঘোষণা করবেন তিনি। নতুন দলে সমাজবাদী নামটিও থাকবে বলে জানিয়েছেন তিনি।

যদিও সোমবার সব সম্ভাবনার কথা নিজেই উড়িয়ে দিয়েছেন মুলায়ম সিং যাদব।

ছেলের সঙ্গে নিজের বিরোধের কথা জানিয়েছেন তিনি। এর আগে সমাজবাদী পার্টির কনভেনশনে প্রেসিডেন্ট অখিলেশ যাদব দলের সমর্থকদের ভুয়ো সমাজবাদীদের থেকে সাবধান থাকার আহ্বান জানিয়েছিলেন।

এর আগে লোহিয়া ট্রাস্টের সেক্রেটারি পদ থেকে অখিলেশ ঘনিষ্ঠ রামগোপালকে সরিয়ে শিবপাল যাদবকে বসান মুলায়ম। এই শিবপালই জুন মাসে সমাজবাদী সেকুলার ফ্রন্ট তৈরির কথা জানিয়েছিলেন। তবে মুলায়ম সিং যাদব আপাতত নতুন দল ঘোষণাকে গুজব বলেই উড়িয়ে দিয়েছেন।

English summary
Mulayam Singh Yadav tells he is not forming new party. He is my son. My blessings are with him, but I don't agree with his decisions, says Mulayam.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X