• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts
Oneindia App Download

মুলায়মের বিরুদ্ধাচারণ, এনআরসি বিলের সমর্থন ছোটি বহুর

সমাজবাদী পার্টি সুপ্রিমোর ঘরেই শোনা যাচ্ছে ভিন্ন সুর। মুলায়ম সিং যাদবের ছোট পুত্রবধূ অপর্ণা সিং যাদব সমর্থন জানিয়েছেন এনআরসি বিলকে।
Google Oneindia Bengali News

সমাজবাদী পার্টি সুপ্রিমোর ঘরেই শোনা যাচ্ছে ভিন্ন সুর। মুলায়ম সিং যাদবের ছোট পুত্রবধূ অপর্ণা সিং যাদব সমর্থন জানিয়েছেন এনআরসি বিলকে। টুইটে এনআরসির সমর্থনে কথা লিখেছেন তিনি। গোটা দেশেই এনআরসি চালু করতে মরিয়া হয়ে উঠেছে মোদী সরকার।

এনআরসিকে সমর্থন অপর্ণার

এনআরসিকে সমর্থন অপর্ণার

ঘোর বিজেপি বিরোধী দল সমাজবাদী পার্টি। সেই দলের সুপ্রিমো মুলায়ম সিং যাদবের ছোট পুত্রবধূর রাজনৈতিক আচরণ বেসুরো হচ্ছিল বেশ কয়েক বছর ধরেই। যোগী রাজ্যের মুখ্যমন্ত্রী হওয়ার পর অপর্ণা সিং যাদবের গোশালায় এসেিছলেন পরিদর্শনে এই নিয়ে জল্পনা শুরু হয়েছিল। আদতে সমাজ সেবী অপর্ণার যে একটা রাজনৈতিক যোগ আছে সেটা বলাই বহুল্য। যাদব পরিবারের ছোট বউ এবার টুইটে এনআরসি বিলকে সমর্থন জানিয়ে হইচই ফেলে দিয়েছেন। টুইটে অপর্ণা লিখেছেন, যদি সত্যিই কেউ ভারতীয় হয়ে থাকেন তাহলে এনআরসি তালিকাভুক্ত হতে দোষ কোথায়। এতেই জল্পনা নতুন রূপ দিয়েছে।

গোটা দেশেই এনআরসি চান মোদী

গোটা দেশেই এনআরসি চান মোদী

দ্বিতীয়বার ক্ষমতায় আসার পর থেকেই গোটা দেশে এনআরসি চালু করার জন্য মরিয়া হয়ে উঠেছেন মোদী অমিত শাহরা। সংসদে দাঁড়িয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ঘোষণা করেছেন, গোটা দেশে এনআরসি চালু করা হবে। ঝাড়খণ্ডে নির্বাচনী প্রচারে গিয়ে অমিত শাহ বলেছেন ২০২৪ সালের আগে দেশে এনআরসি চালু করবে মোদী সরকার।

বিরোধিতায় বিরোধীরা

বিরোধিতায় বিরোধীরা

এনআরসি আর নাগরিকত্ব বিলের প্রতিবাদে সরব হয়েছে বিরোধীরা। পশ্চিমবঙ্গে কোনওভাবেই এনআরসি কার্যকর করা হবে না বলে হুঁশিয়ারি দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অবিজেপি রাজ্যগুলি তাঁকে সমর্থন জানিয়েছেন। এনআরসির জিগির তুলে উপনির্বাচন জিততে চেয়েছিল বিজেপি। কিন্তু পশ্চিমবঙ্গে একেবারে ধরাশায়ী হয়েছে তারা। এতেই বোঝা যাচ্ছে এনআরসি কী প্রভাব ফেলতে পারে ভোট ব্যাঙ্কে।

এনআরসি আর নাগরিকত্ব আইন গণ মেরুকরণের হাতিয়ার, টুইটে আক্রমণ রাহুলেরএনআরসি আর নাগরিকত্ব আইন গণ মেরুকরণের হাতিয়ার, টুইটে আক্রমণ রাহুলের

English summary
Mulayam' daughter in law Aparna Singh Support NRC Bill
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X