• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মমতাকে মুখ্যমন্ত্রী বানিয়েছিলেন মুকুল রায়! অনেক ‘ঢেকে রাখা’ কথায় ঘটালেন বিস্ফোরণ

মমতা বন্দ্যোপাধ্যায়কে মুখ্যমন্ত্রী বানিয়েছিলেন তিনিই। এমনই চাঞ্চল্যকর মন্তব্য করলেন বিজেপি নেতা মুকুল রায়! তিনি বলেন, অনেক কিছু ঢেকে রেখে মুখ্যমন্ত্রী বানিয়েছিলাম মমতা বন্দ্যোপাধ্যায়কে। তা আজ পদে পদে প্রমাণিত। মুখ্যমন্ত্রীর জ্ঞানের ভাণ্ডারের উদাহারণ দিয়েই এই মন্তব্য করেন তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দেওয়া মুকুল রায়।

মুকুলের গাড়ি আটক খিদিরপুরে

মুকুলের গাড়ি আটক খিদিরপুরে

মুকুল রায় মেটিয়াব্রুজে আরএসএস কর্মীর উপর হামলার ঘটনায় প্রতিবাদ সভায় যোগ দিতে যাচ্ছিলেন। কিন্তু খিদিরপুর তাঁদের গাড়ি আটকে দেওয়া হয়। ফলে তিনি পৌঁছতে পারেনি সভাস্থলে। মুকুল রায়ের সঙ্গে ছিলেন আর এক তৃণমূলত্যাগী নেতা সব্যসাচী দত্ত।

ব্যাড সাইন ফর দ্য ইন্ডিয়ান ডেমোক্রেসি

ব্যাড সাইন ফর দ্য ইন্ডিয়ান ডেমোক্রেসি

মুকুল রায় বলেন, কোনওরকমে প্রাণ নিয়ে ফিরেছি। মানুষ মন্দিরে আস্থা হারাচ্ছে, মসজিদে হারাচ্ছে, মঠে আস্থা হারাচ্ছে। এবার বিচারব্যবস্থার উপর যদি আস্থা হারায় তাহলে সেটা ব্যাড সাইন ফর দ্য ইন্ডিয়ান ডেমোক্রেসি।

মহিলারা খুব খুশি। কিন্তু...

মহিলারা খুব খুশি। কিন্তু...

তিনি বলেন, আজ যা ঘটেছে মহিলারা তাতে খুব খুশি। কিন্তু এখনও প্রমাণ হয়নি, ওরাইই আসামী। তাই বিচারব্যবস্থার উপর আস্থা হারানো আদৌ শুভ লক্ষণ নয়। শুভ লক্ষণ নয় ভারতীয় গণতন্ত্রের পক্ষে। আমাদের বিচারব্যবস্থার উপর আস্থা হারানো উচিত নয়।

মমতার রাজ্যে গণতন্ত্র শেষ

মমতার রাজ্যে গণতন্ত্র শেষ

এদিন মমতাকে একহাত নিয়ে তিনি আরও বলেন, মমতার নির্দেশে গুন্ডারা জড়ো হয়ে আরএসএস কর্মীর উপর হামলা চালিয়েছে। এদিন আবার তাঁদের পথ আটকানো হয়। এ রাজ্যে গণতন্ত্র বিপণ্ণ। মমতার রাজ্যে গণতন্ত্র শেষ হয়ে গিয়েছে। এই সব ঘটনা আদৌ গণতন্ত্রের পক্ষে সমীচিন নয়।

মমতা বন্দ্যোপাধ্যায়কে মুখ্যমন্ত্রী বানিয়েছেন

মমতা বন্দ্যোপাধ্যায়কে মুখ্যমন্ত্রী বানিয়েছেন

তিনি আরও বলেন, মমতা বন্দ্যোপাধ্যায়কে মুখ্যমন্ত্রী বানিয়েছেন তিনি। অনেক কিছু ঢেকে রেখে তাঁকে মুখ্যমন্ত্রী বানানো হয়েছিল। কারণ তাঁর জ্ঞান খুবই সীমিত। তাই তো তিনি বলেন, রামমোহন রায় রাজ্য বিধানসভার সদস্য ছিলেন, গান্ধীজিকে ফলের জুস খাইয়ে অনশন ভাঙানো হয়েছিল। তাহলেই বুঝুন তাঁর জ্ঞান কতটা।

English summary
Mukul Roy says he made Mamata Banerjee as Chief Minister. Mukul Roy says no trust on justice is bad sign of Indian democracy.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X