• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

মুকুল-অনুগামী সুদীপ কি এবার তৃণমূলের পথে, বিদ্রোহে বিজেপির ব্যবস্থা নেওয়ার অপেক্ষা

Google Oneindia Bengali News

মুকুল রায় বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দেওয়ার পরই সুদীপ রায় বর্মনের ঘরওয়াপসি নিয়ে জল্পনা বাড়ে। কিন্তু মুকুল রায় তৃণমূলে যোগ দিয়েচেন প্রায় ৬ মাস হতে চলল, এখনও তাঁর অনুগামী বলে পরিচিত ত্রিপুরার নেতা সুদীপ রায় বর্মন বিজেপিতে রয়েছেন। কিন্তু তিনি বিদ্রোহী দলে। প্রকাশ্যেই তিনি মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের সমালোচনা করেছেন।

পুরভোটের প্রাক্কালে বিজেপির সমালোচনায় বিজেপি বিধায়ক

পুরভোটের প্রাক্কালে বিজেপির সমালোচনায় বিজেপি বিধায়ক

তবে সুদীপ রায় বর্মনের সব সমলাোচনা ও প্রতিবাদকে ছাপিয়ে গিয়েছে পুরভোটের প্রাক্কালে বিজেপির সমালোচনা। বিজেপি বিধায়কের মুখে বিজেপি সরকারের সমালোচনা, বিজেপি সরকারে মজতে সন্ত্রাস-হিংসার পরিবেশ, মুখ্যমন্ত্রীকে শিশুসুলভ বলে ব্যাখ্যা সুদীপ রায় বর্মনকে বিজেপি শিবিরে অনিশ্চয়তার মধ্যে ফেলে দিয়েছে।

সুদীপ রায় বর্মনকে বরখাস্ত করার অপেক্ষায় তৃণমূল!

সুদীপ রায় বর্মনকে বরখাস্ত করার অপেক্ষায় তৃণমূল!

সুদীর রায় বর্মনের মুখে বিপ্লব দেব ও বিপ্লব দেব সরকারের সমালোচনার পর তৃণমূলের তরফে দাবি করা হয়েছিল- বিজেপির হিম্মত থাকলে সুদীপ রায় বর্মনকে বরখাস্ত করুক। না, বিজেপি এখনও বরখাস্ত করেনি তাঁকে। তবে বিজেপি যে সুদীপ রায় বর্মনের বক্তব্যে ক্ষুব্ধ, তা বুঝিয়ে দিয়েছে গেরুয়া নেতৃত্ব।

সুদীপ রায় বর্মনের বিরুদ্ধে বিজেপি কি ব্যবস্থা নেবে

সুদীপ রায় বর্মনের বিরুদ্ধে বিজেপি কি ব্যবস্থা নেবে

পুরভোটের মধ্যে কোনও ব্যবস্থা না নিলেও পরবর্তী সময়ে সুদীপ রায় বর্মনের বিরুদ্ধে যে বিজেপি ব্যবস্থা নিতে পারে তার ইঙ্গিত রয়েছে নেতৃত্বের কথায়। সুদীপ রায় বর্মন নিজেকে বিজেপির কার্যকর্তা বলে দাবি করে তৃণমূলের সুরে সুর মিলিয়ে আইনশৃঙ্খলরা অবনতির জন্য নিজের দলের সরকারকেই তোপ দেগেছেন।

বিজেপিতে এসে সিপিএমের হার্মাদরা দলের বদনাম করছে

বিজেপিতে এসে সিপিএমের হার্মাদরা দলের বদনাম করছে

মঙ্গলবার ত্রিপুরার প্রাক্তন বিরোধী দলনেতা বর্তমানে বিজেপি নেতা সুদীপ রায় বর্মন বলেন, আগে রাজ্যে উৎসবের মেজাজে ভোট হত, এখন তা হয় না। বিরোধী দলকে প্রচার করতেও দেওয়া হয় না। বিজেপিতে এসে সিপিএমের হার্মাদরা দলের বদনাম করছে। তাঁরাই হিংসা ছড়াচ্ছে। ফলে এখন ভোটের সেই পরিবেশটাই নেই।

দল বিরোধী কাজ করছেন সুদীপ রায় বর্মন!

দল বিরোধী কাজ করছেন সুদীপ রায় বর্মন!

এরপর বিজেপির মুখপাত্র সুব্রত চক্রবর্তী বলেন, দল বিরোধী কাজ করছেন সুদীপ রায় বর্মন। তাঁকে নির্বচন কমিটিতে রাখা হলেও তিনি একটি বৈঠকেও আসেননি। উপরুন্তু মুখ্যমন্ত্রী বিরুদ্ধে ব্যক্তিগত আক্রমণ করে যাচ্ছেন। তাঁর বক্তব্য দল ভালো চোখে দেখছে না, ভালোভাবে নিচ্ছে না। এখন দেখরা তাঁর প্রতি কোনও শাস্তিমূলক ব্যবস্থা নেয় কি না দল।

সুদীপ রায় বর্মন কি তৃণমূলের পথে পা বাড়াবেন?

সুদীপ রায় বর্মন কি তৃণমূলের পথে পা বাড়াবেন?

উল্লেখ্য, সুদীপ রায় বর্মন বিপ্লব দেব সরকাররে বিরুদ্ধে তোপ দাগলেও বিজেপির প্রতি আস্থা প্রকাশ করেছেন। দলের একাংশের বিরুদ্ধে তাঁর ক্ষোভ বলে তিনি উষ্মা প্রকাশ করেন। ফেসবুক পোস্ট করেও তিনি বিজেপির প্রতি আস্থার কথা জানান। তবুও সুদীপ রায়ের সমালোচনায় জল্পনার পারদ চড়েছে, তবে কি এবার সুদীপ রায় বর্মন তৃণমূলের পথে পা বাড়াবেন?

মুখ্যমন্ত্রী ভিক্ষা চাইতে দিল্লি গেছেন কটাক্ষ দিলীপ ঘোষের

খবরের ডেইলি ডোজ, কলকাতা, বাংলা, দেশ-বিদেশ, বিনোদন থেকে শুরু করে খেলা, ব্যবসা, জ্যোতিষ - সব আপডেট দেখুন বাংলায়। ডাউনলোড Bengali Oneindia

English summary
Mukul Roy close aid leader Sudip Roy Barman can join TMC after expel from BJP speculation growing now
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X