• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

সব পথ বন্ধ, আসামী মুকেশের দাবী খারিজ করল সুপ্রিম কোর্ট,অবশেষে নিশ্চিত ফাঁসি

  • |

দীর্ঘ ৭ বছরের টালবাহানার পর অবশেষে নির্ভয়া কান্ডের ফাঁসির পরোয়ানা জারি হল। রাত পোহালেই তিহার জেলে ফাঁসির দড়িতে ঝুলতে চলেছেন ঐ ৪ ধর্ষক। তবুও ফাঁসির আগে সুপ্রিম কোর্টের শেষ শুনানির জন্য অপেক্ষায় ছিলেন ওই চার অভিযুক্ত। ফের পিছিয়েও যেতে পারতো ফাঁসির দিন।

প্রথমে দিল্লি হাইকোর্টে খারিজ হয় আবেদন

প্রথমে দিল্লি হাইকোর্টে খারিজ হয় আবেদন

কিন্তু, এদিন সমস্ত অভিযুক্তের সমস্ত দাবী খারিজ করে ফাঁসির সময় নিশ্চিত করল সুপ্রিম কোর্ট।বুধবার, দোষীদের অন্যতম মুকেশ সিং তার মৃত্যুদন্ড নাকচ করার আবেদন জানায় দিল্লি হাইকোর্টে। প্রথমে নিম্ন আদালতে সে আবেদন খারিজ হলে তার আইনজীবী হাইকোর্টের দারস্থ হয়, এবং দাবী করে মুকেশ সিং ঘটনার দিন দিল্লিতে উপস্থিতই ছিলেন না। এদিন দিল্লি হাইকোর্টের দাবী খারিজ করে দেয় সুপ্রিম কোর্ট।

আইনজীবীর হস্তক্ষেপের পুরেও মৃত্যুদণ্ড বহাল সুপ্রিম কোর্টে

আইনজীবীর হস্তক্ষেপের পুরেও মৃত্যুদণ্ড বহাল সুপ্রিম কোর্টে

অন্যদিকে, ফাঁসির নির্ধারিত দিন ঠিক হয়ে যাওয়ার পরেও, চার অপরাধীর আইনজীবী এ পি সিংহ বুধবার দিল্লির আদালতে যান মৃত্যুদণ্ডের স্থগিতাদেশ চেয়ে। তিনি দোষী পবন গুপ্তা ও অক্ষয় সিংহের হয়ে আদালতে পিটিশন ও পেশ করেন। সেই আবেদন ও খারিজ করা হয় শীর্ষ আদালতের তরফে।

শুক্রবার ভোর সাড়ে ৫টায় ফাঁসির সম্ভাবনা

শুক্রবার ভোর সাড়ে ৫টায় ফাঁসির সম্ভাবনা

এবার সমস্ত বাধাবিঘ্ন পেরিয়ে, অবশেষে নির্ভয়া গণধর্ষণ কান্ডের ৪ অপরাধী মুকেশ সিং (৩২), পবন গুপ্ত (২৫), বিনয় শর্মা ( ২৬) এবং অক্ষয় কুমার সিংহ-র (৩১) ফাঁসি হতে চলেছে আগামীকাল। কালকে ভোর সাড়ে ৫টা সময় নির্ধারিত হলেও, যে কোনও মুহূর্তে না জানিয়ে ফাঁসি হতে পারে বলেও শোনা যাচ্ছে।

English summary
mukeshs plea in the supreme court was dismissed and eventually 4 convicts will be hanged tomorrow morning
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X