• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা যুদ্ধে মুকেশ আম্বানির রিলায়েন্সের কত কোটি টাকার অনুদান প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে!

  • |

বাজাজ থেকে শুরু করে টাটা গোষ্ঠী সকলেই এগিয়ে এসেছে এদেসে করোনার প্রাদুর্ভাব রোধের যুদ্ধে। যার পক্ষে যেভাবে সম্ভব সেভাবেই এই যুদ্ধে অনুদান দেওয়া হচ্ছে। এবার সেই তালিকায় সামিল হল দেশ তথা এশিয়ার নামী ধনকুবের মুকেশ আম্বানির রিলায়েন্স গোষ্ঠী। ভারতে করোনা ত্রাণের জন্য তৈরি প্রধানমন্ত্রীর ত্রাণের তহবিলে মুকেশ আম্বানির সংস্থা দিয়েছে ৫০০ কোটি টাকা।

করোনা যুদ্ধে মুকেশ আম্বানির রিলায়েন্সের কত কোটি টাকার অনুদান প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলে!

র আগে মুকেশ আম্বানির সংস্থা রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ মহারাষ্ট্র ও গুজরাতে মুখ্যমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫ কোটি টাকা করে অনুদান দিয়েছে। এরপরই কেন্দ্রের 'পিএম কেয়ার্স' ত্রাণ তহবিলে দান করের রিলায়েন্স ইনড্রাস্ট্রিজ। এছাড়াও বারতে করোনা যুদ্ধে দেশের মধ্যে প্রথম কোভিড ১৯ মোকাবিলার জন্য হাসপাতাল রাতারাতি গড়ে দিয়েছে এই সংস্থা। যাঁরা দুঃস্থ ও দরিদ্র কোভিড আক্রান্ত তাঁরা এখানে চিকিৎসা পাবেন বলেও জানিয়েছে সংস্থা।

করোনা সতর্কতা মানছে না অনেকে, সেনা নামানোর আর্জি রাহুল সিনহার

রিলায়েন্স ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও মুকেশ পত্নী নীতা আম্বানি আশা প্রকশ করেছেন যে করোনার বিরুদ্ধে ভারতের লড়াই সফল হবে। করোনার যুদ্ধে চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীর ভূয়সী প্রশংসা এদিন উঠে আসে নীতা আম্বানির তরফে। তিনি জানান, এমন সংকটের পরিস্থিতিতে তাঁদের ফাউন্ডেশনের খাদ্য বিতরণের যে কর্মসূচি তা দেশকে করোনার যুদ্ধ জিততে সফল করবে।

English summary
Mukesh Ambani's Reliance Industries Contributes Rs 500 Crore to PM Cares Fund
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X