• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

ফেসবুক-জিওর যুগলবন্দীতে সত্যি হবে ডিজিটাল ইণ্ডিয়ার স্বপ্ন, আশাবাদী মুকেশ আম্বানি

  • |

রিলায়েন্স জিও ও ফেসবুকের যুগলবন্দীতে ভারত হবে বিশ্বের সর্বাধিক উন্নত ডিজিটাল দেশগুলির অন্যতম। বুধবার একটি ভিডিও সাক্ষাৎকারে এমনটাই জানালেন রিলায়েন্স জিওর কর্ণধার মুকেশ আম্বানি। সর্বতোভাবে ভারতের ডিজিটাল উন্নতির দিকে নজর দেবে রিলায়েন্স জিও ও ফেসবুক কর্ণধার মার্ক জুকারবার্গ, এমনটাই জানান আম্বানি।

ফেসবুক-জিওর যুগলবন্দীতে সত্যি হবে ডিজিটাল ইণ্ডিয়ার স্বপ্ন, আশাবাদী মুকেশ আম্বানি

ডিজিটাল পার্টনারশিপ ডিজিটাল ভারতের উন্নতির স্বার্থে

বুধবার একটি প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে, মার্কিন সংস্থা ফেসবুক, রিলায়েন্সের শেয়ারের ৯.৯৯% কিনে নিতে চলেছে প্রায় ৪৩,৫৭৪ কোটি টাকায়। মূলত ফেসবুকের হোয়াটস অ্যাপ মেসেঞ্জারে অর্থ লেনদেনের সুবিধা আনতেই এই গাঁটছড়া, এমনটাই মনে করছেন প্রযুক্তি বিশেষজ্ঞরা। মুকেশ আম্বানি জানিয়েছেন যে, অদূর ভবিষ্যতে 'জিওমার্ট' ই-কমার্স অ্যাপ বাজারে আনার মাধ্যমে ভারতের সমস্ত ছোট-মাঝারি ব্যবসায়ীদের এক ছাতার তলায় নিয়ে আসা হবে। হোয়াটস অ্যাপ উক্ত প্রকল্পে যুক্ত হয়ে গেলে সবরকমের বরাত মেসেঞ্জারের মাধ্যমেই পাওয়া সম্ভব হবে, ফলত কর্মসংস্থান বাড়বে।

ভারতবাসীর উদ্দেশ্যে আম্বানি কী বলছেন

রিলায়েন্স জিওর কর্ণধার মুকেশ আম্বানি ভারতবাসীকে এই কঠিন সময়ে করোনার বিরুদ্ধে লড়ার আর্জি জানিয়েছেন। তিনি আরও জানিয়েছেন যে, আগামী দিনে যখন কর্মসংস্থান নিয়ে অনিশ্চয়তা বাড়বে সেইসময় পথ দেখাবে ফেসবুক-জিওর এই যুগলবন্দী। ছোট থেকে মাঝারি ব্যবসায়ীদের ব্যবসার সুযোগ বাড়লে বিদেশি ই-কমার্স সংস্থাগুলির রমরমা কমবে, ফলে লাভবান হবেন প্রায় ৩ কোটি ব্যবসায়ী, এমনটাই মত আম্বানির।

গণতন্ত্রের জয়, কেন্দ্রীয় প্রতিনিধি দলকে ছাড়পত্র দেওয়ার পর মমতাকে খোঁচা রাজ্যপাল ধনখড়ের

English summary
Digital India's dream to come true on Facebook-jio duet, hopeful Mukesh Ambani
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X