• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

আট মাসের সন্তানকে ছাগল ভেবে কুপিয়ে খুন মায়ের, চাঞ্চল্য মধ্যপ্রদেশে

নিজের সন্তানকে নৃশংসভাবে খুন করল এক মা। মধ্যপ্রদেশ ভোপালের ঘটনা। ভোপালের অশোকনগর জেলায় এক মা তার শিশুকে কুপিয়ে খুন করেছে বলে অভিযোগ উঠেছে। ওই মহিলা জানিয়েছে যে, '‌সে একটি ছাগল এবং সে যেখান থেকে এসেছে তাকে সেখানেই পাঠিয়ে দিয়েছি।’‌ ৮ মাসের রক্তাক্ত শিশুকে নিয়ে ওই হিলা বাড়ি ফিরে আসে বলে জানা গিয়েছে।

আট মাসের সন্তানকে ছাগল ভেবে কুপিয়ে খুন মায়ের, চাঞ্চল্য মধ্যপ্রদেশে

এই ঘটনার বিষয়ে শিশুটির বাবা পুলিশকে খবর দিলে মা রেশমি লোধকে গ্রেফতার করা হয়। চুরারু গ্রামের বাসিন্দা রেশমি লোধ বলে জানা গিয়েছে। অভিযুক্ত মহিলার পরিবারের সদস্যরা জানিয়েছে যে শনিবার সে তার সন্তানকে নিয়ে বাড়ি ছেড়ে চলে যায় এবং কিছুক্ষণের মধ্যেই ফিরে আসে। তার হাতে ৮ মাসের শিশুর রক্তাক্ত দেহ ছিল। শিশুটির দেহ ধরে মহিলা বলথে থাকে, '‌সে একটা ছাগল এবং সে যেখান থেকে এসেছে সেখানে পাঠিয়ে দিয়েছি।’‌ পুলিশ প্রাথমিকভাবে জানিয়েছে যে রেশমির পরিআর প্রথমে এই অপরাধকে ধামাচাপা দেওয়ার চেষ্টা করেছিল।

অভিযুক্ত মহিলার মা ৮ মাসের শিশুর দেহ কাপড় দিয়ে মুড়িয়ে তাকে নিয়ে হাসপাতালে যায় এবং জানায় যে শিশুটি গড়াতে গড়াতে সিঁড়ি দিয়ে পড়ে গিয়েছে। এরপর রেশমির বাবা রবিবার সত্য ঘটনাটি জানায়। তদন্ত শুরু হয় এবং কুড়ুল উদ্ধার হয়। এই কুড়ুল দিয়েই শিশুটিকে কোপানো হয়েছিল। শিশুটির দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। প্রাথিক তদন্ত জানা গিয়েছে, ওই মহিলা প্রথমে শিশুটিকে নিয়ে হাইওয়েতে যায় এবং এরপর কুড়ুল দিয়ে তাকে কোপায়। শিশুটির গলায় বেশ কিছু আঘাতের চিহ্ন পাওয়া গিয়েছে।

মনে করা হচ্ছে রেশমি মানসিকভাবে অসুস্থ। তার মানসিক চিকিৎসার জন্য তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যদিকে, স্থানীয়দের বিশ্বাস, ওই শিশুকে বলি দিয়েছে তার মা।

মানুষের আবেগ শুকিয়ে গেছে, তৃণমূল জিততে পারবে না, মত সুজনের

'দিদি নন্দীগ্রাম ভাবছেন,আর ভবানীপুর আমরা জিতে নেব', মমতার খাস তালুকে দাঁড়িয়ে হুঙ্কার দিলীপের

English summary
mp woman axes 8 month old to death says baby was a goat
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X