• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

পুলিশের বুটে চুমু সাংসদের! টিডিপি নেতৃত্বকে সবক শেখাতে অভিনব প্রতিবাদ মুহূর্তে ভাইরাল

টিডিপি'র জেসি দিবাকর রেড্ডির পুলিশের প্রতি করা মন্তব্যের বিরুদ্ধে প্রতিবাদ জানিয়ে ওয়াইএসআর কংগ্রেস দলের সাংসদ গোরেন্টলা মাধব পুলিশের বুটে চুমু খেলেন। অনন্তপুরে সাংবাদিক বৈঠক ডেকে ওয়াইএসআর কংগ্রেস সাংসদ এক জোড়া পুলিশ বুট সাফ করেন। তারপর সেই বুটে চুমু খান তিনি। প্রতিবাদ জানান টিডিপি নেতার ঔদ্ধত্যের।

পুলিশের বুটে চুমু সাংসদের! অভিনব প্রতিবাদ মুহূর্তে ভাইরাল

টিডিপি নেতা দিবাকর রেড্ডি বলেছিলেন, রাজ্যের পুলিশ বাহিনী ওয়াইএসআর কংগ্রেস কর্মীদের সুরে নাচছে। এরপর তিনি বলেন, আমরা আবার ক্ষমতায় এলে এমন পুলিশ আনব যারা আমাদের বুট চাটবে। অন্ধ্রপ্রদেশের অনন্তপুর জেলার হিন্দুপুরের সংসদ এর প্রতিবাদে পদত্যাগের হুমকি দেন। তিনি বলেন, দলীয় হাইকমান্ডের অনুমতি পেলে পুলিশ বিভাগে যোগদান করবেন এবং টিডিপি নেতাকে উপযুক্ত পাঠ শেখাবেন।

মাধব বলেন, আইন-শৃঙ্খলা রক্ষায় এবং দেশের অখণ্ডতা রক্ষায় দিনরাত পরিশ্রম করে যাওয়া পুলিশ বাহিনীকে অপমান করা দুর্ভাগ্যজনক। সংবাদ সম্মেলনে ওয়াইএসআর কংগ্রেস পার্টির নেতা আরও যোগ করেন, তেলুগু দেশম পার্টির নেতাদের ঔদ্ধত্যের কারণে অন্ধ্রপ্রদেশে টিডিপি মুখ থুবড়ে পড়েছিল। ভোট না দিয়ে তাদের কঠোর পাঠ দিয়েছিলেন অন্ধ্রপ্রদেশের মানুষ। বিপর্যয়ের মুখোমুখি হতে হয়েছিল ২০১৯ বিধানসভা নির্বাচনে।

English summary
YSR Congress party’s MP Gorantla Madhav cleaned and kissed a pair of police boots in Anantapur in protest of TDP leader’s comment.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X