• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'গোঁফের ধরন পাল্টালেও স্টাইল একই রয়েছে'! অভিনন্দন বর্তমানকে নিয়ে উচ্ছ্বসিত সোশ্যাল মিডিয়া

২৭ ফেব্রুয়ারির সকালে কাশ্মীর সীমান্তে যখন পাকিস্তানি যুদ্ধ বিমান এফ সিক্সটিন হানা দেয়, তখন মিগ নিয়ে তাদের পিছনে তেড়ে গিয়েছিনলেন উইং কমান্ডার অভিনন্দন বর্তমান। সেই সময় পরিস্থিতির চাপে পড়ে পাকিস্তানের মাটিতে অবতরণ করতে বাধ্য হন।আর সেখানে থেকে তাঁকে পাকিস্তানি সেনা গ্রফতার করে। এরপর অভিনন্দনকে ছাড়িয়ে আনতে একাদিক কূটনৈতিক চাপ তৈরি করে ভারত। আর তার পরিণতি দেখেছে গোটা বিশ্ব।

গোঁফের ধরন পাল্টালেও স্টাইল একই রয়েছে! অভিনন্দন বর্তমানকে নিয়ে উচ্ছ্বসিত টুইটার

এই সমস্ত পর্বের পর আজ ফের একবার চেনা মেজাজে উইং কামান্ডর অভিনন্দন। এদিনও মিগ ২১ বাইসন নিয়ে সফল উড়ানে ধরা দেন এই বীর যোদ্ধা। ঠিক ৬ মাস ৬ দিন পরে ককপিটে ফিরেই পাশে এয়ার মার্শল চিফ বিএস ধনোয়াকে নিয়ে তিনি এদিনের উড়ানে সফর করেন। এদিকে, সোশ্যাল মিডিয়া উচ্ছ্বসিত অভিনন্দনের এই 'রাজকীয় কামব্যাক' নিয়ে। তাঁর গোঁফের স্টাইলে একসময় সোশ্যাল মিডিয়া 'সোয়্যাগ' খুঁজে পেয়েছিল। আর এদিন সেই গোঁফের ঘরানা অভিনন্দনের মুখে ধরা না পড়লেও, তাঁর আত্মবিশ্বাসে ভরপুর চোখমুখে রীতিমতো 'ফিদা' সোশ্যাল মিডিয়া।

সোশ্যাল মিডিয়া ইতিমধ্যেই আলোচনা শুরু করেছে অভিনন্দন বর্তমানের গোঁফ নিয়ে। নেটিজেনদের দাবি, গোঁফের স্টাইল অভিনন্দন পাল্টে ফেললেও এখনএ পর্যন্ত তাঁর আত্মবিশ্বাস একই রয়েছে।

[আরও পড়ুন: বিজেপির পথেই সব্যসাচী! তবু মুকুল-দিলীপদের জল মেপে চলেছেন তৃণমূল ছাড়ার আগে]

[]

English summary
Moustach has changed but self style and confidence is same, twitter hails Abhinandan Varthman.
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X