পরপুরুষের সঙ্গে মা-কে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলল ৬ বছরের শিশু, তারপর যা হল

  • Posted By:
Subscribe to Oneindia News

অন্য এক পুরুষের সঙ্গে নিজের মাকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলে এক ছয় বছরের শিশু। আর তার জেরেই তাকে খুন হতে হয়। খুন করে তার নিজের মা। নয়াদিল্লির গাজিপুরের এই হত্যাকাণ্ডে রীতিমত ছড়িয়েছে চাঞ্চল্য।

মায়ের সঙ্গে অন্য পুরুষকে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলে ৬ বছরের মেয়ে, পরিণতিতে যা ঘটল

পুলিশ সূত্রের খবর, ২৯ বছরের ওই মহিলার সঙ্গে আপত্তিকর অবস্থায় ছিল তার প্রেমিক ২৩ বছরের সুধাকর। আর এই দৃশ্য় টি দেখে ফেলে মহিলার মেটে। শুধু দেখে ফেলাই নয়, ঘটনার কথা সে তার বাবাকে জানাবে বলেও মাকে হুমকি দিতে থাকে ওই শিশুটি। এরপরই নিজের মেয়েকে হত্যা করে ওই মহিলা।

ঘটনার কথা জানাজানি হতেই , প্রতিবেশীরা পুলিশে অভিযোগ জানিয়ে ওই অভিযুক্ত মহিলা ও তার বিবাহবহির্ভূত প্রেমিককে পুলিশের হাতে তুলে দেয়। প্রতিবেশীদের অভিযোগ একই এলাকায় বসবাসকারী ওই মহিলা ও তার প্রেমিকের মধ্য়ে অনেক দিনের সম্পর্ক। মহিলার স্বামী পেশায় মুটে। বাড়িতে তিনি না থাকা অবস্থায়, ওই পাড়ারই বাসিন্দা ২৩ বছরের সুধির (পেশায় শ্রমিক) আসা যাওয়া করত, এতেই বাড়ে ওই মহিলার সঙ্গে ঘনিষ্ঠতা। যার পরিণতিতে প্রাণ খোয়াতে হয় ৬ বছরের শিশুকন্যাকে।

English summary
A six-and-a-half-year-old girl was killed by her mother and her partner in east Delhi’s Ghazipur on Wednesday night, after the child reportedly saw them in a “compromising position”, police said.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.