শিষ্যদের নির্বীজকরণের অভিযোগ আরও বিপাকে রাম রহিম

  • Posted By:
Subscribe to Oneindia News

রাম রহিমের বিরুদ্ধে ফাঁস আরও জোরালো করল সিবিআই। এবার শিষ্য়দের জোর করে নির্বীজকরণ করার অভিযোগ রাম রহিমের বিরুদ্ধে চার্জ গঠন করল সিবিআই। ডেরা সাচা সৌদার প্রধান এই ধর্মগুরুর বিরুদ্ধে তার ৪০০ শিষ্যকে নির্বীজকরণ করার অভিযোগ রয়েছে।

শিষ্যদের নির্বীজকরণের অভিযোগ আরও বিপাকে রাম রহিম

ধর্ষণের অভিযোগ ধৃত এই ধর্মগুরু আপাতত হরিয়ানার সুনারিয়া জেলে ২০ বছরের দায়ে সশ্রম কারাদণ্ড ভোগ করছে। হরিয়ানার সিরসা আশ্রমে এই তথাকথিত ধর্মগুরু শিষ্যদের নির্বীজকরণ করাতে বাধ্য করত বলে অভিযোগ। এই অভিযোগের কথা স্বীকার করে নেয়, সিরসা আশ্রমের আধিকারিকরাও। এই অভিযোগে পাঞ্চকুলার বিশেষ আদালতে চার্জশিট ফাইল করা হয়েছে।

উল্লেখ্য, গত বছরের অগাস্ট মাসে ধর্ষণের দায়ে দোষী সাব্য়স্ত হয় রাম রহিম। তাকে জেলবন্দি করার পর , হরিয়ানার সিরসা আশ্রমে গিয়ে একাধিক তথ্য জানতে পারে পুলিশ। শুধু নির্বীজকরণই নয়, ডেরার ভিতরে বহুজনকে হত্যা করে তাঁকে পুঁতে রাখাও হত । আর এই সবই হত রামরহিমের আদেশে। ছিল একটি গোপন গুহাও, সেখানে মহিলাদের জোর করে এনে রামরহিমের কাছে রাতভর রেখে দেওয়া হত।

English summary
The Central Bureau of Investigation (CBI) on Thursday filed a charge sheet against Dera Sacha Sauda chief Gurmeet Ram Rahim Singh for allegedly forcibly castrating 400 followers of the sect. Ram Rahim is presently lodged in the District Jail in Sunaria near Rohtak in Haryana, 70 km from New Delhi, after being sentenced in August 2017 to 20 years of imprisonment for the rape of two sadhvis in 1999.

Oneindia - এর ব্রেকিং নিউজের জন্য
সারাদিন ব্যাপী চটজলদি নিউজ আপডেট পান.