• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

করোনা কবল থেকে সুস্থ ৯৫ হাজারের বেশি মানুষ, গোটা দেশে সুস্থতার হার ৪৮ শতাংশের বেশি

  • |

এদিকে সংক্রমণের হার বাড়লেও বাড়ছে সুস্থতার হারও। গোটা দেশের করোনা পরিস্থিতির সর্বশেষ তথ্য অনুসারে দেখা যাচ্ছে এখনও অবধি মোটা আক্রান্তের মধ্যে সুস্থ হয়েছে প্রায় ৯৫ হাজারের বেশি মানুষ। এখনও অবধি মারা গেছেন ৫৫৯৮ জন। মঙ্গলবারের দৈনিক সাংবাদিক বৈঠকে এই তথ্য তুলে ধরেন দেশের স্বাস্থ্য মন্ত্রকের যুগ্ম সচিব লভ আগরওয়াল।

গত ২৪ ঘন্টায় মৃত ২০৪ জন

গত ২৪ ঘন্টায় মৃত ২০৪ জন

এদিকে গোটা দেশে বর্তমান আক্রান্তের সংখ্যা ১,৯৮,৭০৬। সেই নিরিখে সুস্থতার হার প্রায় ৪৮.০৭ শতাংশ। পাশাপাশি গোটা বিশ্বে করোনা আক্রান্তদের মৃত্যুর গড় যেখানে ৬.১২ শতাংশ। ভারতে সেই হার ২.৮২ শতাংশ। এদিকে গত ২৪ ঘন্টায় ভারতে নতুন করে করোনা আক্রান্ত হয়েছেন ৮১৭১ জন। পাশাপাশি মারা গেছেন ২০৪ জন।

গত একমাস ধরেই বাড়ছে সুস্থতার পরিমাণ

গত একমাস ধরেই বাড়ছে সুস্থতার পরিমাণ

অন্যদিকে গত ২৪ ঘণ্টায় করোনা কবল থেকে সুস্থ হয়েছেন প্রায় ৪৮৩৫ জন। একইসাথে স্বাস্থ্য মন্ত্রকের তরফে জানানো হয়েছে গত ১৫ ই এপ্রিল যেখানে গোটা সুস্থতার হার ছিল ১১.৪২ শতাংশ তা ৩ রা মে বেড়ে দাঁড়ায় ২৬.৫৯ শতাংশে। এরপর ১৮ ই মে এই সুস্থতার পরিমাণ বেড়ে দাঁড়ায় ৩৮.২৯ শতাংশে।

এখনওো কত জনের চিকিত্সা চলছে ?

এখনওো কত জনের চিকিত্সা চলছে ?

এদিকে গোটা দেশে করোনাকে প্রতিহত করতে কেন্দ্রে সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে লড়াইয়ে সামিল হয়েছে রাজ্য প্রশাসন গুলিও। বর্তমানে দেশের এখনও পর্যন্ত প্রায় ৯৭,৫৫৮ টি অ্যাকটিভ কেস রয়েছে বলেও জানানো হয় কেন্দ্রীয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রকের তরফে। পাশাপাশি পুরোপুরি সুস্থ হয়ে হাসাপাতল থেকে ছাড়া পেয়েছেন ৯৫,৫২৭ জন।

ভয়ঙ্কর বিপদে রাজ্য, ত্রাণ কাজ দুর্বল মত সুজনের

লাদাখ চিনের হুঙ্কার, ৬ জুন চরম পদক্ষেপ করতে চলেছে ভারত, কিসের ইঙ্গিত দিলেন প্রতিরক্ষামন্ত্রী

English summary
More than 95,000 corona sufferers are recovered till date across the country,
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X