• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

'কিতনে গাজি আয়ে গ্যায়ে', হিজবুলের নয়া নেতাকে পাত্তা দিচ্ছে না ভারত! পাল্টা জঙ্গিনেতার নয়া নির্দেশ

গাজি হায়দর। কাশ্মীর উপত্যকায় সন্ত্রাসের নতুন নাম। রিয়াজ নাইকুর মৃত্যুর পর এই গাজিই এখন কাশ্মীরে হিজবুল মুজাহিদ্দিনের নতুন নেতা। আর দায়িত্ব নিতেই সন্ত্রাস নিয়ে নতুন বার্তা দিয়ে দিয়েছে হিজবুল মুজাহিদ্দিন।

 হিজবুলের নয়া বার্তা

হিজবুলের নয়া বার্তা

হিজবুলের প্রাক্তন নেতা রিয়াজ নাইকুকে সাঁড়াশি আক্রমণ করে এনকাউন্টারে নিকেশ করেছে ভারতীয় সেনা। এবার সেই রিয়াজের জায়গায় সন্ত্রাসবাদী সংগঠনের কাশ্মীরের মসনদে বসানো হয়েছে গাজি হায়দরকে। যে দায়িত্ব নিয়েই জানিয়ে দিয়েছে কাশ্মীরে রক্ত ঝরাতে সেনার ওপর আক্রমণ বেশি করে শানাতে হবে।

 গাজিকে নির্দেশ পাকিস্তান থেকে

গাজিকে নির্দেশ পাকিস্তান থেকে

জানা গিয়েছে পাকিস্তানের গুপ্তচর সংস্থা আইএসআই গাজিকে কাশ্মীরে নতুন করে হামলা শানাতে লস্কর জঙ্গিদের সঙ্গে হাত মেলাতে বলেছে। এছাড়াও টিআরএফ নামে কাশ্মীরে যে নতুন জঙ্গি সংগঠন হয়েছে তার সঙ্গেও যোগ রাখতে বলা হয়েছে।

 গাজির উত্থান

গাজির উত্থান

বুলহান ওয়ানি যখন কাশ্মীরে হিজবুল প্রধান ছিল তখন গাজি আহত জঙ্গিদের পরিচর্যা করত। সেই থেকে হিজবুল হাইকমান্ডের নজরে আসে গাজি। এরপর রিয়াজ নাইকুর মৃত্যুর পর গাজি বসে হিজবুল নেতার আসনে।

'কিতনে গাজি আয়ে , কিতনে গ্যায়ে'

'কিতনে গাজি আয়ে , কিতনে গ্যায়ে'

এদিকে, ভারতের প্রাক্তন সেনা অফিসার জেনারেল কেজেএস ঢিলোঁ র দাবি, ,'কিতনে গাজি আয়ে কিতনে গ্যায়ে..' কিন্তু ভারতের তাতে কিছুই আসে যায় না। এমনই একটি টুইট করে কার্যত এই সেনা অফিসার জানান দিয়ে দিয়েছেন, যে হিজবুলের নতুন কমান্ডারকে নিয়ে খুব একটা মাথা ঘামাচ্ছে না ভারত।

করোনা যুদ্ধে 'আরোগ্য সেতু' অ্যাপ কীভাবে লড়াই করছে! লক্ষ লক্ষ মানুষ উপকৃত

English summary
More terror attacks on Indian forces, commands Hizbul mujahideen's new cheif Ghazi
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X