• search
For Quick Alerts
ALLOW NOTIFICATIONS  
For Daily Alerts

লাদাখ সংঘাতের আবহে মোদীর সমর্থনে দেশের কত শতাংশ জনতা! সমীক্ষায় চরম বার্তা উঠে এল

  • |

মোদী সরকারে জনপ্রিয়তা এই মুহূর্তে কোথায়? আসন্ন সময়ে দেশের একাধিক রাজ্যে বিধানসভা নির্বাচন। তার আগে মোদী সরকারকে নিয়ে দেশ কী ভাবছে? এই সমস্ত কিছুর উত্তর উঠে এল 'মুড অফ দ্য নেশন' এর সমীক্ষায়।

 লাদাখ ও মোদী

লাদাখ ও মোদী

দেশের ৬৯ শতাংশ মানুষ এখনও মোদীর পাশে রয়েছেন। সমীক্ষা বলছে, মোদী লাদাখ সংঘাত নিয়ে যা যা সিদ্ধান্ত নিয়েছেন, তার সমস্তটাই সঠিক বলে মনে করছেন ৬৯ শতাংশ মানুষ।

লাদাখ মোদী ও সমীক্ষা

লাদাখ মোদী ও সমীক্ষা

চিন ভারত সম্পর্ক ক্রমেই খারাপ পর্যায়ে যাচ্ছে। ভারতের সঙ্গে চিনের সেনার সংঘাত লাদাখ সীমান্তে প্রবল খারাপ পরিস্থিতি তৈরি করেছে। যার জেরে ভারত ২০ জন বীর সেনা জওয়ান খুইয়েছে। আর তাঁদের আত্মবলিদান মোদী সরকার বৃথা যেতে দেবেনা বলে জানিয়েছে। সেই প্রেক্ষাপটে ১০ অগাস্ট বড় পদক্ষেপ নিতে চলেছে ভারত।তবে ১৫ শতাংশ মানু। সমীক্ষায় জানিয়েছেন তাঁরা মোদী সরকারের লাদাখ অবস্থান নিয়ে খুশি নন।

সরকার তথ্য লুকোচ্ছে?

সরকার তথ্য লুকোচ্ছে?

উল্লেখ্য, দেশের ৯ শতাংশ মানুষ মনে করেছেন যে সরকার লাদাখ নিয়ে তথ্য লুকোচ্ছে। উব্বেখ্য, এক্ষেত্রে চিনা অনুপ্রবেশ নিয়ে মোদীর বার্তা ও প্রতিরক্ষা মন্ত্রকের তথ্য ফাঁসের ঘটনা প্রাসঙ্গিক হচ্ছে।

কে দায়ী লাদাখ সংঘাতে?

কে দায়ী লাদাখ সংঘাতে?

দেশের ৪৭ শতাংশ জনতা মনে করে যে লাদাখ সংঘাতের নেপথ্যে দায়ী চিন। চিনের আগ্রাসনই একমাত্র দায়ী লাদাখে অশান্তির জন্য। এদিকে, ৩০ শতাংশ জনতা মনে করে যে লাদাখে যে পরিস্থিতি তার জন্য কেন্দ্রের বিদেশনীতি দায়ী। ১১ শতাংশ মানুষ মনে করেন যে লাদাখ পরিস্থিতি অভ্যন্তরীন কারণে তৈরি হয়েছে।

English summary
Mood of teh nation survey says 69% Indians say Modi government gave befitting reply to India
চটজলদি খবরের আপডেট পান
Enable
x
Notification Settings X
Time Settings
Done
Clear Notification X
Do you want to clear all the notifications from your inbox?
Settings X